নৌকা প্রতীকের বিরুদ্ধে কোন ষড়যন্ত্র জনগন মেনে নেবে না, পটিয়া মহিলা আ’লীগের বর্ধিত সভায়- মোতাহেরুল ইসলাম

এস.এম.এ জুয়েল এস.এম.এ জুয়েল

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১২:৫৯ পূর্বাহ্ণ , ডিসেম্বর ১৩, ২০২৩

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগ সভাপতি ও চট্টগ্রাম-১২(পটিয়া) আসনের আ’লীগের মনোনীত সংসদ পদপ্রার্থী বীরমুক্তিযোদ্ধা মোতাহেরুল ইসলাম চৌধুরী বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের প্রতিটি ক্ষেত্রে নারীর ক্ষমতায়ন সু-নিশ্চিত করেছেন। আগে এই দেশে নারী তেমন কোন মর্যদা ছিল না। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংসদের স্পীকার, বিভিন্ন মন্ত্রনালয়ে একাধিক মন্ত্রী, এমপি, সচিব, ডিসি, এসপি এবং ইউএনও সহ রাষ্ট্রের বিভিন্ন গুরুত্বর্পূণ পদে নারী পদায়ন করেছেন। এছাড়াও তিনি নারীদের বয়স্ক, বিধবা, স্বামী পরিত্যক্ত, মাতৃত্বকালীন ভাতাসহ বিভিন্ন ভাতা প্রদান করে দুস্ত
নারীদের কল্যানেও গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। যার ধারাবাহিকতা রক্ষা করার জন্য আগামী ৭ জানুয়ারী নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করতে হবে। তিনি আরো বলেন, নৌকা এদেশের মুক্তিযুদ্ধ, মহান স্বাধীনতা ও বঙ্গবন্ধু ও শেখ হাসিনার প্রতীক। এই প্রতীকের বিরুদ্ধে কোন ষড়যন্ত্র জনগন মেনে নেবে না। তিনি ষড়যন্ত্রকারীদের চিহিৃত করে নৌকার চলমান গনজোয়ারকে সফলতার দিকে এগিয়ে নিতে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান।
তিনি গতকাল (১২ডিসেম্বর) মঙ্গলবার পটিয়া একটি কমিউনিটি সেন্টারে উপজেলা মহিলা আওয়ামীলীগের বর্ধিত সভায় উপরোক্ত কথা গুলো বলেন।

পটিয়া উপজেলা মহিলা আওয়ামীলীগ সভাপতি নুর নাহার করিমের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সাজেদা বেগমের পরিচালনায় বক্তব্য রাখেন জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ও সাবেক এমপি চেমন আরা তৈয়ব, পটিয়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আকম সামশুজ্জমান চৌধুরী, সাধারন সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদ, পৌরসভা মেয়র আইয়ুব বাবুল, আ’লীগ নেতা আবদুল খালেক, মুহাম্মদ ছৈয়দ, মো: নাছির উদ্দিন, চৌধুরী আবুল কালাম আজাদ, নুরুল করিম, যুবলীগ নেতা রাজু দাশ হিরো, নুর আলম ছিদ্দিকী, আবু সাদাত সায়েম, রফিকুল আলম, দিদারুল আলম, মহিলা আ’লীগ নেত্রী জীবন আরা বেগম রুবি, জেসমিন আকতার, কাউন্সিলর বুলবুল আকতার, কাউন্সিলর ইয়াসমিন আকতার চৌধুরী, হোসনে আকতার, রিংকি দেব, রোকসানা, মনজুরা, ছকিনা বেগম, রাখি আকতার, রোজি বেগম, ফরিদা ইয়াসমিন, আকলিমা বেগম, হাসিনা বেগম, ফেরদৌস বেগম, রুমা আকতার, বেবী আকতার, ঝর্ণা দত্ত, আমজুমান আরা বেগম, অর্তিকা বড়–য়া, বিলকিজ বেগম, নার্গিস আকতার, লাভলী বেগম, জোসনা বেগম, মিংকী চৌধুরী, জেসমিন আকতার প্রমুখ।

Loading