ঢাকা, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ । ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

চট্টগ্রামে চোরচক্রের চার সদস্যসহ চুরি হওয়া কার্গো ট্রাক উদ্ধার

প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২৩

চট্টগ্রামে ইপিজেড থানার বিশেষ অভিযানে চুরি হওয়া কার্গো ট্রাক উদ্ধার এবং সংঘবদ্ধ কার্গো ট্রাকের চোর চক্রের ৪ (চার) সদস্যকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো- মোঃ আমিনুল ইসলাম প্রকাশ রাজু (৩৩), মোঃ কামাল উদ্দীন (৩২), মোঃ ইব্রাহিম (২৭) ও মোঃ হারুন (২৮)।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) থানা সূত্র জানায়, পার্কিং করে থাকাবস্থায় একটি কার্গো ট্রাক চুরি হয়েছে এমন অভিযোগে বাদীর দায়ের করা লিখিত এজাহারের ভিত্তিতে তারা চোরা চক্রের চারজনকে আটক করে।

গ্রেপ্তার মোঃ আমিনুল ইসলাম প্রকাশ রাজু খুলনা জেলা খালিশপুর থানাধীন গোয়ালপাড়ার মোঃ আব্দুস সাত্তার ছেলে, মোঃ কামাল উদ্দীন ফেনী জেলা দাগনভূইয়া থানার কৌশল্যা এলাকার বড় বাড়ীর আব্দুল কাদেরের ছেলে, মোঃ ইব্রাহিম কুমিল্লা জেলা লাঙ্গলকোট থানাধীন ঘোড়া ময়দানের বড় চাটিতলা এলাকার সাত ভাইয়ের বাড়ির মোহাম্মদ খোকনে ছেলে ও মোঃ হারুন চট্টগ্রাম জেলার চন্দনাইশ থানাধীন লাইজোয়ারা এলাকার ওসমান গনির বাড়ীর মৃত আব্দুল হাকিমের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে ইপিজেড থানার ওসি বলেন, এ বিষয়ে অভিযোগ পেয়ে সাথে সাথে অভিযান পরিচালনা করি। অভিযানে তথ্য প্রযুক্তির সহায়তায় চোরাই হওয়া ১টি কার্গো ট্রাকসহ চোর চক্রের চার সদস্যকে আটক করতে সক্ষম হয়। আসামিরা জিজ্ঞাসাবাদে পরস্পর যোগসাজসে বাদীর গাড়ী চুরি করার বিষয়টি স্বীকার করে। গ্রেফতারকৃত আসামিদের যথাযথ পুলিশি পাহারায় বিচারার্থে আদালতে প্রেরণ করা হয়েছে।

Loading

এই বিভাগের সর্বশেষ

ব্রেকিং নিউজ