ঢাকা, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ । ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

তফসিল ঘোষণায় কেন্দ্রীয় যুব’লীগের যুগ্ম সম্পাদক বদিউল আলমের আনন্দ মিছিল

এস.এম.এ জুয়েল

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২৩

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘােষণাকে স্বাগত জানিয়ে চট্টগ্রাম পটিয়ায় আনন্দ মিছিল করেছে পটিয়া উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযােগী সংগঠন সমূহের নেতৃবৃন্দরা। বৃহম্পতিবার (১৬ নভেম্বর দপুর ২ টার টায় পটিয়া উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযােগী সংগঠনের উদ্যোগে এই আনন্দ মিছিল করা হয়েছে। এ সময় কর্মীরা শেখ হাসিনার সরকার, বার বার দরকার, উন্নয়নের ধারা, বজায় রাখা দরকার, শেখ হাসিনার ভয় নাই, রাজপথ ছাড়ি নাই সহ দলীয় প্রতীক নৌকার পক্ষে বিভিন্র স্লোগান দিতে দেখা যায়।

মুহাম্মদ বদিউল আলম বলেন, সাংবিধানিক নিয়ম অনুযায়ী যথাসময়ে তফসিল ঘােষণা হয়েছে এবং নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে কোনাে দল আসলাে কারা আসলাে না সেটি দেখার বিষয় নয়। দেশের উন্নয়ন ধারা বজায় রাখতে শেখ হাসিনা সরকারকে পুনরায় ভােট দিয়ে নির্বাচ়িত করার জন্য সব ধরনের প্রচেষ্টা দলীয় নেতাকর্মীরা চালিয়ে যাবেন। রাজনীতির নামে কোনাে অপশক্তিকে৷ মাথাচাড়া দিয়ে উঠতে দেওয়া হবে না।

তিনি আরাে বলেন, তফসিল এই আনন্দ মিছিল। অবরােধের নামে কেউ যদি গাড়ি পােড়াতে আসে এবং সাধারণ মানুষের ক্ষতি করতে আসে তাহলে তাদের শক্ত হাতে প্রতিহত করব। এই এলাকায় যেকোনাে আগুন সন্ত্রাস মােকাবিলায় আমরা মাঠে রয়েছি থাকব।
এসময় আরো উপস্থিত ছিলেন পটিয়া উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক ডি.এম জমির উদ্দিন, পটিয়া পৌরসতা ছাত্রলীগের সাবেক সভাপতি সােহেল ইমরান, ভাটিখাইন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, পটিয়া উপজেলা আওয়ামী লীগ নেতা আলহাজ্ব শাহজাহান চৌধুরী, নােমান সরওয়ার
দুলাল, চট্টগ্রাম মহানগর যুবলীগের সদস্য মােখতার আহমদ আরিফ, উপজেলা মৎস্যজীবি লীগের আহবায়ক সাইফুল ইসলাম,আওয়ামী লীগ নেতা ফজল আহমদ দৌলতী, সুজন বুড়য়া, আবু ছৈয়ন লালু, নবী হােসেন, রিটন বডুয়া, হাসান শরীফ, মামুন উদ্দীন ,শ্রমিক লীগ নেতা জমশেদুল হক, খােরশেদ আলম, সাইফুউদ্দীন ভােলা, যুবলীগ নেতা অধ্যাপক আজিজুল হক মানিক, সাইফুল ইসলাম শাহীন, সিদ্ধার্থ বড়ুয়া, সাইফুল ইসলাম, সালাউদ্দীন ইমরান, সাইফুল আজম , আবু তৈয়ব, আনােয়ার হােসেন, সাইফুল ইসলাম জুয়েল, মাসুদুল ইসলাম, ছৈয়াদ নুর, মােঃ সাইফু, আবদুর শুক্কুর, টিপু বিশ্বাস, মােঃ আসাদ, ছােটন আচার্য, বাদশ মিয়া, ছাত্রলীগ নেতা সাজ্জাদ হােসাইন, সাকিব হাোসেন, নুরুল ইসলাম রবেল, জাহেদ, বাবু সহ সকল অঙ্গ ও সহযােগী সংগঠনের নেতারা।

Loading

এই বিভাগের সর্বশেষ

ব্রেকিং নিউজ