পটিয়ায় হুইপ সামশুল হক চৌধুরীর নের্তৃত্বে বিশাল আনন্দ শোভাযাত্রা

এস.এম.এ জুয়েল এস.এম.এ জুয়েল

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১০:৩৮ পূর্বাহ্ণ , নভেম্বর ১৭, ২০২৩

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করায় চট্টগ্রামের পটিয়ায় জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরীর নের্তৃত্বে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বৃহস্পতিবার বিকেলে এক বিশাল আনন্দ শোভাযাত্রা বের করা হয়। প্রায় ২৮ কিলোমিটার এলাকায় ১ হাজার মোটর সাইকেল ও ৫ শতাধিক বিভিন্ন যানবাহন নিয়ে শোভাযাত্রাটি উপজেলার ভেল্লাপাড়া এলাকা থেকে শুরু হয়ে মুজাফফরাবাদে গিয়ে শেষ হয়। এতে ব্যানার, ফেস্টুন ও বাদ্য বাজনা নিয়ে আওয়ামী লীগ, যুব লীগ, ছাত্র লীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ সহ সর্বস্তরের মানুষ অংশ নেন। শোভাযাত্রার অগ্রভাগে ছিলেন হুইপ সামশুল হক চৌধুরী এমপি। উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম সামশুজ্জমান চৌধুরী, জেলা আওয়ামী লীগের সদস্য বিজন চক্রবর্তী, আবদুল খালেক, সেলিম চেয়ারম্যান, আবু ছালেহ চৌধুরী, কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য বিষয়ক উপ কমিটির সদস্য নাজমুল করিম চৌধুরী শারুন, আলমগীর খালেদ,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম এজাজ চৌধুরী, মিজানুর রহমান , পৌর আওয়ামী লীগের সভাপতি আলমগীর আলম সাধারণ সম্পাদক এম এন এ নাছির , চেয়ারম্যান সমিতির সভাপতি আবুল কাসেম, এম এ হাসেম চেয়ারম্যান চেয়ারম্যান সরোজ সেন নান্টু, ইনজামুল হক জসিম, ফৌজুল কবীর কুমার, রনবীর ঘোষ টুটন, আমিনুল ইসলাম ,মাহবুবুল হক আবদুর রাজ্জাক, পৌরসভার প্যানেল মেয়র ইন্জিনিয়ার রুপক সেন, যুব লীগের যুগ্ম আহবায়ক ইমরান উদ্দিন বশীর,
ছাত্রলীগের আহবায়ক আরাফাত শাকিল সহ জেলা উপজেলা ও পৌরসভা ইউনিয়ন নের্তৃবৃন্দ ও শত শত নেতাকর্মী ও সাধারণ মানুষ এতে অংশ নেন।
এতে হুইপ সামশুল হক চৌধুরী বলেন, জাতির পিতার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার
নের্তৃত্বে বিগত তিন মেয়াদে সারা দেশে অভাবনীয় উন্নয়ন হয়েছে। পদ্নাা সেতু, মেট্রোরেল, বঙ্গবন্ধু টানেল ও ঢাকা – দোহাজারী – কক্সবাজার রেল লাইন সহ হাজার হাজার সেতু ব্রীজ, কালভার্ট এবং নতুন নতুন সড়ক নির্মিত হয়েছে। এছাড়া গরীব মানুষের ভাগ্য পরিবর্তনে বযস্ক ভাতা, বিধবা ভাতা
স্বামী পরিত্যক্ত ভাতা, প্রতিবন্ধী ভাতা, মুক্তিযোদ্বা ভাতা এবং টিসিবির মাধ্যমে প্রায় ২ কোটি মানুষকে নায্যমূল্য নিত্য প্রয়োজনীয় পন্য সামগ্রী বিতরণের পাশপাশি ছাত্রীদের হাতে বছরের প্রথম দিন বিনামূল্যে বই তুলে দিয়ে ইতিহাস সৃষ্টি করেছে।
শুধু তাই নয় এ সময়কালে পটিয়ায় ও সাড়ে ৬ হাজার কোটি টাকার উন্নয়ন হয়েছে। আরো দুই হাজার কোটি টাকার উন্নয়ন চলমান রয়েছে।
তিনি এর ধারাবাহিকতা রক্ষায় বাংলাদেশেকে ২০৪১ সালের আগে উন্নত সমৃদ্ধ রাষ্ট্র তথা স্মার্ট বাংলাদেশে রুপান্তর করতে আবারো নৌকাকে বিজয়ী করতে হবে। তিনি এ জন্য সবাইকে একযোগে কাজ করার আহবান জানান।

Loading