সড়কের পাশে ওড়না দিয়ে ঢেকে রাখা নারীর মরদেহ উদ্ধার

প্রকাশিত: ১২:০৪ অপরাহ্ণ , নভেম্বর ১৫, ২০২৩

জয়পুরহাটে সড়কের পাশে ওড়না দিয়ে ঢেকে রাখা অবস্থায় এক নারী মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের পাশে একটি ভ্যানটি ব্যাগ ও এক জোড়া জুতা ছিল। ব্যাগের ভেতর পাওয়া মুঠোফোনের সূত্র ধরে তার পরিচয় মিলেছে বলে জানিয়েছে পুলিশ।

আজ বুধবার (১৫ নভেম্বর) সকাল আটটায় জয়পুরহাট সদর উপজেলার হিচমী-পুরানাপৈল বাইপাস সড়কের হিচমী ড্রিমস কিচেনের এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহতের নাম আনোয়ারা বেগম (৪০)। তিনি দিনাজপুরের হাকিমপুর সাতআনা আলীরহাটের সেলিম হোসেনের স্ত্রী। তিনি স্বামী পরিত্যক্ত ছিলেন।

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলা আওলাই গ্রামে বাবার বাড়িতে থাকতেন দিনি। আনোয়ারা বেগমের শরীরের কোন স্থানে আঘাতের চিহ্ন নেই। পুলিশের ধারণা, আনোয়ারা বেগমের অন্য কোন স্থানে মৃত্যু হয়েছে। কেউ তাকে এখানে ফেলে গেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সকালে হিচমী-পুরানাপৈল বাইপাস সড়কের হিচমী ড্রিমস কিচেনের এলাকায় সড়কে পাশে এক নারী ওড়না দিয়ে ঢেকে রাখা পড়ে থাকতে দেখেন। লাশের পাশে একটি ভ্যানিটি ব্যাগ ও একজোড়া জুতা পড়ে ছিল। স্থানীয় লোকজন ৯৯৯ কল করে ঘটনাটি জয়পুরহাট সদর থানা পুলিশকে জানায়।

সকাল সাড়ে সাতটার দিকে জয়পুরহাট সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

জয়পুরহাট সদর থানার উপপরির্দশক (এসআই) সাজ্জাদ হোসেন বলেন, সড়কের পাশে এক নারীর মরদেহ পাওয়া গেছে। লাশের পাওয়া ভ্যানিটি ব্যাগে মুঠোফোন ও আয়না ছিল। মুঠোফোনে সূত্র ধরে ওই নারীর নাম আনোয়ারা বেগম। তিনি স্বামী পরিত্যক্তা ছিলেন। তার শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।

Loading