আ.লীগ কেন্দ্রীয় কমিটি’র কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটি’র সদস্য নিযুক্ত হওয়ায় বেনাপোলের যুবলীগ নেতা কামরুজ্জামান বাবলু’র শুভেচ্ছা বার্তা

প্রকাশিত: ১০:৪৮ অপরাহ্ণ , নভেম্বর ১৫, ২০২৩

যশোর জেলার বেনাপোলের কৃতি সন্তান,কে বি গ্রুপের চেয়ারম্যান,যুবলীগ নেতা- মোঃ কামরুজ্জামান বাবলু বাংলাদেশ আ.লীগ কেন্দ্রীয় কমিটি’র কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটি’র সদস্য নিযুক্ত হয়েছেন। ১৬ অক্টোবর/২০২৩ ইং তারিখ আ.লীগ সাধারণ সম্পাদক-ওবায়দুল কাদের এবং আ.লীগ কেন্দ্রীয় কমিটি’র কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটি’র সদস্য সচিব ফরিদুন্নাহার লাইলী’র স্বাক্ষরিত এক আদেশ বার্তায় এ তথ্য জানা যায়।

মোঃ কামরুজ্জামান বাবলু পেশায় একজন সফল ব্যবসায়ী। শিক্ষার গন্ডি পেরিয়ে তিনি ব্যবসার পাশাপাশি আওয়ামী রাজনীতিতে তার রয়েছে ব্যাপক সুখ্যাতি। এলাকায় নতুন প্রজন্মের জন্য তিনি একজন আয়কণ বলা চলে। বিগত দিনে দল এবং দেশের ক্রান্তি সময়ে তার অবদান অবিস্মরনীয়,বর্তমান উন্নয়ণ কর্মকান্ডে তার ব্যাপ্তি প্রখর। সরকারের পাশাপাশি নিজ অর্থায়ণে এবং উদ্যোগে শার্শা এবং বেনাপোল এলাকার স্কুল,কলেজ,মসজিদ,মাদ্রাসা সহ অসহায় ব্যাক্তিদের পাশে দাড়ানো এবং তাদের বিভিন্ন ভাবে সহযোগীতা করাই তার মূখ্য উদ্দেশ্য”।

বঙ্গবন্ধু’র আদর্শে গড়া, সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম নেওয়া ৮৫,যশোর-১শার্শা আসনের এমপি শেখ আফিল উদ্দিনের স্নেহধণ্য এবং একান্ত আস্থাভাজন ব্যাক্তি তিনি। কৃষি এবং সমবায় কাজে তার দক্ষতার মাপকাঠিতে তিনি অনন্য।

আ.লীগের কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপকমিটি’র সদস্য পদে নিযুক্ত হওয়ায় তিনি এলাকার এবং শার্শা উপজেলার সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন সহ আ.লীগের সকল পর্যায়ের নেতা-কর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সকলের কাছে দোয়া চেয়েছেন।

এক শুভেচ্ছা বিবৃতিতে তিনি জানিয়েছেন- “আমরা উন্নয়নশীল দেশের মর্যাদা পেয়েছি এবং এটাকে ধরে রেখে বাংলাদেশকে আরও সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে হবে। আজকের বাংলাদেশ যতদূর উন্নত-সমৃদ্ধ হয়েছে, আমরা উন্নয়নশীল দেশের যে মর্যাদা পেয়েছি, এটাকে ধারণ করেই এগিয়ে যেতে হবে।
বাঙালি জাতির আর্থ-সামাজিক মুক্তির সংগ্রামের কথা স্মরণ করিয়ে তিনি বলেন, বাঙালি জাতির আর্থ-সামাজিক মুক্তির জন্য সংগ্রাম করেছিলেন বঙ্গবন্ধু, তার স্বপ্ন ছিল প্রতিটি মানুষের ঘর থাকবে, চিকিৎসা ও শিক্ষা পাবে। সে স্বপ্ন বাস্তবায়নেই কাজ করছে আমাদের প্রিয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। সারাদেশে ওয়াইফাই সুবিধা, বঙ্গবন্ধু স্যাটেলাইটসহ আধুনিক সব প্রযুক্তি স্থাপনা করে দেশকে ডিজিটাল বাংলাদেশে রূপ দেওয়া হয়েছে। বিজ্ঞান ও প্রযুক্তি জ্ঞানে সমৃদ্ধ হয়েছে দেশের কৃষি খাত,সমবায়ে ঘটছে উন্নয়ণের বিপ্লব”।

“আজ সে কারণে সারা দেশের ন্যায় আমার প্রিয় নেতা ৮৫,যশোর-১ (শার্শা) আসনের এমপি মহোদয় শেখ আফিল উদ্দিন শার্শা উপজেলাতেও বৈপ্লবিক পরিবর্তণ এনেছেন। দায়িত্বশীল পদে থেকে আগামীতে আমি তার নির্দেশনায় অত্র এলাকায় কৃষি এবং সমবায়ের উপর আরও আন্তরিক হয়ে কাজ করতে চায়”।

উল্লেখ্য,তার ভূওষি কর্মকান্ডে শার্শা+ বেনাপোল আ.লীগ নীতি নির্ধারকদের মধ্যে তিনি একজন বলে বিবেচিত রয়েছে।

Loading