কুবিস্থ প্র্যাচ্যের ড্যান্ডি নারায়নগঞ্জ জেলা ছাত্র কল্যাণ পরিষদের নেতৃত্বে মুশফিক-লিসান

প্রকাশিত: ৮:০৬ পূর্বাহ্ণ , নভেম্বর ৭, ২০২৩

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ( কুবি) আঞ্চলিক সংগঠন প্র্যাচ্যের ড্যান্ডি নারায়নগঞ্জ জেলা ছাত্র কল্যাণ পরিষদের আগামী এক বছরের জন্য চতুর্থ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটিতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন মার্কেটিং ১২তম আবর্তনের শিক্ষার্থী মুশফিকুর রহমান এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন মার্কেটিং ১৩তম আবর্তনের শিক্ষার্থী মোঃ জাফরুল হাসান লিসান।

সোমবার (৬ই নভেম্বর ) সদ্য বিদায়ী সভাপতি কামাল হোসেন জয় ও সাধারণ সম্পাদক সোহেল রানার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংগঠনে উপদেষ্টা মন্ডলির সদস্য হিসেবে আছেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ হুমায়ুন কবির, ডিপিডিসির জুনিয়র সহকারী ব্যবস্থাপক শাহীন আহমেদ, ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক জাহিদ হাসান, ফার্মেসি বিভাগের সহকারী অধ্যাপক সাদিয়া জাহান আনিকাসহ সাবেক ছয়জন শিক্ষার্থী।

এছাড়াও নব গঠিত কমিটিতে সহ-সভাপতি হিসাবে আছেন মোঃ মোস্তফা আল- আমিন, ফাতেমাতুজ জোহরা মীমসহ আরো তিনজন। যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ জহিরুল ইসলাম হিমেল, রাজিব ফরাজি, আমিনুল ইসলামসহ আরো চারজন। সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম নাহিদ, দপ্তর সম্পাদক শিশির নন্দী, অর্থ সম্পাদক তানজিনা ইসলাম মুক্তা, প্রচার সম্পাদক মুনতাছির মামুন, সংস্কৃতি বিষয়ক সম্পাদক হাসিব হাসান। সহ-সম্পাদক জহিরুল ইসলাম জয়, আকিব হাসান, জান্নাতুল ফেরদৌসসহ আরো বারজন। কার্যকরী সদস্য নাজিম সাফিউল্লাহ, রিমি, শামিম ওম্মানসহ আরো আটজন।

নব-মনোনীত সাধারণ সম্পাদক মো. জাফরুল হাসান লিসান

নব-মনোনীত সাধারণ সম্পাদক মোঃ জাফরুল হাসান লিসান বলেন, ‘আমার নিজের জেলার সেবা করার জন্য এটি একটি বড় সুযোগ। সেটার আমি যথাযথ কদর করতে চাই। ক্যাম্পাসে অবস্থানরত অগ্রজ-অনুজ ভাই বোনদের সাথে সবসময় আছি। তারা সবাই আসন্ন ভবিষ্যতে অনেক ভালো কিছু করবে আর সেদিন খুব গর্ব করে বলবো তারা আমার ভাই-বোন ছিলো।’

নব-মনোনীত সভাপতি মুশফিকুর রহমান

 

নব-মনোনীত সভাপতি মুশফিকুর রহমান বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের পড়তে আসা নানা অঞ্চলের ছাত্র-ছাত্রীদের এক করতে আঞ্চলিক সংগঠন গুলোর ভূমিকা অনেক। তাই আশা করছি আমি আমার বিশ্ববিদ্যালয়ের নারায়ণগঞ্জ থেকে পড়তে আসা সকলকে এক সুতোয় গেঁথে একটি পরিবার এবং শক্ত বন্ধনে আবদ্ধ হতে কাজ করে যাবো ইনশাআল্লাহ।’

Loading