বগুড়ায় গুলিতে মাদক ও অস্ত্র ব্যবসায়ী নিহত

প্রকাশিত: ১১:০৩ পূর্বাহ্ণ , জুলাই ২২, ২০২০

বগুড়ায় গভীর রাতে গোলাগুলিতে মাদক ও অস্ত্র ব্যবসায়ী আল-আমিন শেখ ওরফে রাব্বি ওরফে গরু রাব্বি (৩৭) নিহত হয়েছে। বুধবার রাত ২ টায় বগুড়া শহরের নুরানি মোড় সংলগ্ন নিশিন্দারা চকোরপাড়া জাহিদ মেটালের ইউক্যালিপটাস বাগানে সে গুলিবিদ্ধ ও নিহত হয়।

ঘটনার বিবরণ দিয়ে পুলিশের মিডিয়া বিভাগ জানায় ,বুধবার গভীর রাতে গোলাগুলির শব্দে ঘটনাস্থলে উপস্থিত হন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সনাতন চক্রবর্ত্তি , সদরের ওসি হুমায়ুন কবির, ইন্সপেক্টর (তদন্ত) রেজাউল করিম রেজাসহ পুলিশের একাধিক টিম। পুলিশের উপস্থিতি টের পেয়ে গোলাগুলির সাথে জড়িতরা পালিয়ে যায় কিন্তু ঘটনাস্থলে গিয়ে পুলিশ গুরুতর আহত অবস্থায় এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখে তাকে শজিমেক হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরে নিহত ব্যক্তিকে আল আমিন শেখ রাব্বি ওরফে গরু রাব্বি (৩৭) হিসেবে শনাক্ত করে পুলিশ। তার পিতার নাম খালেকুজ্জামান হেলাল,বাড়ি শহরের সুলতানগঞ্জ পাড়া (ঘোনপাড়া) এলাকায়। থানার রেকর্ড পর্যালোচনা করে তার নামে খুন,অস্ত্র,মাদক,হত্যাচেষ্টা এবং বিশেষ ক্ষমতা আইনে মোট ৭টি মামলার রেকর্ড পাওয়া যায়। সে এলাকায় অস্ত্রবাজ এবং মাদক ব্যবসায়ী হিসেবে কুখ্যাত ছিল। ঘটনাস্থল থেকে পুলিশ একটি ওয়ান শুটার গান, দু রাউন্ড তাজা গুলি এবং তিন রাউন্ড গুলির খোসা উদ্ধার করেছে।
এব্যাপারে বগুড়া সদর থানায় মামলা হয়েছে এবং আইনী প্রক্রিয়া চলমান বলে জানিয়েছে পুলিশ ।