নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২

অনিয়মের বিরোদ্ধে অভিযোগ করায় অভিযোগকারীকে হুমকি

প্রকাশিত: ৩:২৫ অপরাহ্ণ , জুলাই ২১, ২০২০

নাটোর অফিস :

নাটোর পল্লীবিদ্যুৎ সমিতি-২ এর নানা অনিয়মের বিরোদ্ধে উর্ধ্বতন কর্মকর্তা বরারব অভিযোগ করায় অভিযোগকারীকে হুমকি দিয়েছেন নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ অফিসের এজিএম (টেকিনিক্যাল) ও ডিজিএম পরিচয়দানকারী লোক।

স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, বিগত ১৯ জুলাই সন্ধ্যা সাড়ে ৬ টায় নাটোর পল্লীবিদ্যুৎ সমিতি-২ এর একটি গাড়ি নিয়ে কয়েকজন নাটোরের জামাইদিঘা এলাকায় আব্দুল জব্বার ও আব্দুল মোতালেব এর বাড়িতে আসে। সেখানে তারা আব্দুল মোতালেবকে তাদের স্ত্রী-সšাÍন ও আত্মীয় স্বজনের সামনে অকথ্য ভাষায় গালিগালাজ করে। তারা সন্ধ্যা সাড়ে ৬টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত এখানে অবস্থান করে। তারা আরও জানান হাইওয়ে রোডের একজন টহল পুলিশ তাদের সঙ্গে ছিল।

আব্দুল জব্বার জানান, নাটোর পল্লীবিদ্যুৎ সমিতি-২ এর লোকজনের সাথে তার ব্যক্তিগত কোন বিরোধ নেই । তিনি এলাকার মানুষের বিভিন্ন ভোগান্তির চিত্র তোলে ধরে নাটোর পল্লীবিদ্যুৎ সমিতির উর্ধ্বতন কর্মকর্তাদের কাছে অভিযোগ দায়ের করেছেন। এতে অফিসের এজিএম ও ডিজিএম ক্ষীপ্ত হয়ে তাদের বাড়ীতে এসে বাজে ভাষায় কথাবার্তা ও অপমান অপদস্ত করেছেন। তিনি এর সুষ্ঠু বিচার চান। তিনি আরও জানান, নাটোর পল্লীবিদ্যুৎ সমিতি-২ এর কর্মকর্তাগণ নানাভাবে এলাকার সাধারণ মানুষকে প্রতারিত করছেন। প্রশাসনের উচ্চপদস্থ কর্মকর্তাগণ তাদের অনিয়মের বিষয়টি তদন্ত করলে অনেক কিছু বের হয়ে আসবে বলেই তারা তাদের বাড়িতে এসে ভয় ভীতি দেখিয়ে গেছে যেন ভবিষ্যতে তারা তাদের বিরোদ্ধে কোন কথা বলতে না পারে।