গোপনে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে বিএনপি

প্রকাশিত: ৫:০০ অপরাহ্ণ , সেপ্টেম্বর ১০, ২০২৩

মনোনয়ন বাণিজ্যের জন্য বিএনপি গোপনে গোপনে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

রোববার সকালে রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে যুবলীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে একথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ সন্ত্রাসী দল নয়, সাম্প্রদায়িক ও অপকর্মেরও দল নয়। আওয়ামী লীগ সত্যের পক্ষে। কে নিষেধাজ্ঞা দিলো, কে ভিসানীতি প্রয়োগ করল- এসবে আওয়ামী লীগ ভয় পায় না। জনগণের শক্তিকে সাথে নিয়েই আগামী নির্বাচনে আওয়ামী লীগ যাচ্ছে বলেও জানান তিনি।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ‘নয়া দিল্লির একটি সেলফি দেখে বিএনপি নেতাদের চোখ-মুখ শুকিয়ে গেছে, তাদের রাতের ঘুম হারাম হয়ে গেছে। আজকে লাফালাফি বন্ধ হয়ে গেছে। অনেক করেছেন… দিন যায়, মাস যায়, দেখতে দেখতে ১৫ বছর, আন্দোলন হবে কোন বছর? বিএনপি মানুষের মনে আস্থা রাখতে পারছে না।’

ডক্টর ইউনুসের ওপর বিএনপি ভর করেছে মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, ওয়ান ইলেভেনের মতো নাগরিক কমিটি করে সুশীল সরকার গঠনের দিন চলে গেছে।

তিনি বলেন, প্রাথমিক সদস্য সংগ্রহ এবং নবায়ন কার্যক্রম রাজনীতিতে যুবলীগের সাংগঠনিক কর্মকাণ্ডে বেশ ভালো কাজ। এখানে যারা আসে তারা সারাজীবন যুবলীগ করবে না। খারাপ যুবক আমাদের প্রয়োজন নেই। খারাপ ২০ জনের চেয়ে ভালো দুইজন অনেক ভালো।

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

Loading