বাইউস্টের আইন বিভাগের ২য় ব্যাচের বিদায় অনুষ্ঠান

প্রকাশিত: ১২:১৮ পূর্বাহ্ণ , সেপ্টেম্বর ৬, ২০২৩

বাংলাদেশ আর্মি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব সায়েন্স এ্যান্ড টেকনোলজি’র (বাইউস্ট) আইন বিভাগের ২য় ব্যাচের বিদায় অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে অনুষ্ঠানটি শুরু হয়ে বিকাল সাড়ে ৪টায় শেষ হয়।
দুই পর্বের আয়োজনের প্রথম পর্বে শিক্ষক-শিক্ষার্থীদের স্মৃতিচারণ ও দ্বিতীয় পর্বে ছিলো সাংস্কৃতিক অনুষ্ঠান।

আইন বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক ড. মোঃ নায়ীম আলীমুল হায়দারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি ডিরেক্টর ও ইংরেজি বিভাগের অধ্যাপক ড. কে আহমেদ আলমসহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান। আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও আইন বিভাগের সহকারী অধ্যাপক আবু সুফিয়ান মোহাম্মদ তাজ উদ্দিন, সহকারী অধ্যাপক মোসা: রেজওয়ানা করিম, প্রভাষক দীপান্বিতা কুন্ডু রুমকী, প্রোগ্রাম কো-অর্ডিনেটর – প্রভাষক শাদাব বিন আশরাফ, প্রভাষক মো: শামীম আহমেদ এবং সুপ্রিম কোর্টের আইনজীবী সাব্বির আহামেদ মুকিম ও রফিকুল ইসলাম হোসাইনীসহ আইন বিভাগের শিক্ষার্থীরা।

অনুষ্ঠানের ১ম পর্বে শিক্ষার্থী আসিফ এলাহী দীপ্ত ও ফারহানা বিনতে ফরিদের সঞ্চালনায় বিদায়ী ব্যাচের প্রতি অনুপ্রেরণামূলক বক্তব্য প্রদান ও স্মৃতিচারণ করেন ড. মোঃ নায়ীম আলীমুল হায়দার, সহকারী অধ্যাপক মোসা: রেজওয়ানা করিম, প্রোগ্রাম কো-অর্ডিনেটর ও প্রভাষক শাদাব বিন আশরাফ, প্রভাষক মো: শামীম আহমেদ এবং আইনজীবী সাব্বির আহামেদ মুকিম। বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে অনুভূতি প্রকাশ করেন সোলায়মান হাজবি, ফয়সাল ও মেহেদী হাসান।

বিদায়ী শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান শেষে মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়।

সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান ড. মোঃ নায়ীম আলীমুল হায়দার অনুষ্ঠানের সভাপতির বক্তব্যে বলেন, বিশ্ববিদ্যালয় থেকে অর্জিত শিক্ষা কাজে লাগিয়ে পরিশ্রমের মাধ্যমে নিজের মেধাকে প্রমাণ করতে হবে। আইন পেশাকে টাকা উপার্জনের হাতিয়ার না ভেবে দেশ ও দেশের মানুষের সেবায় জীবন উৎসর্গ করতে হবে।

অনুষ্ঠানের ২য় পর্বে সাংস্কৃতিক অনুষ্ঠানে তারিফুল ইসলাম তন্ময়, মাসুমা এবং মরিয়ম এর সঞ্চালনায় বিভাগের শিক্ষার্থীরা আবৃত্তি, গান ও নাচ পরিবেশন করেন। অনুষ্ঠানের আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করেন আইন বিভাগের প্রভাষক দীপান্বিতা কুন্ডু রুমকী এবং প্রভাষক মো: শামীম আহমেদ। অনুষ্ঠান আয়োজকদের মধ্যে ছিলেন আইন ৩য় ব্যাচের শিক্ষার্থী শাহ এমরান ভূইয়া, এমরান ভূইয়া , ফাহিম হোসেন, অনাদি বিকাশ চৌধুরী প্রমুখ।

Loading