আর খেলবেন না সাকিব!

প্রকাশিত: ৩:২৮ অপরাহ্ণ , আগস্ট ২৫, ২০২৩

আগে থেকেই টেস্ট এবং টি-টোয়েন্টির অধিনায়ক সাকিব আল হাসান। এশিয়া কাপের আগে ওয়ানডে দলেরও দায়িত্ব পেয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার। ৫০ ওভারের ক্রিকেটে ক্যাপ্টেন্সি পাওয়ার পর গতকাল প্রথমবারের মতো জাতীয় দলে যোগ দেন সাকিব। তবে রাতেই সোশ্যাল মিডিয়ায় এক রহস্যময় স্ট্যাটাস দেন, আর খেলবেন না তিনি।

লঙ্কা প্রিমিয়ার লীগ (এলপিএল) এবং দুবাই সফর শেষে গত সোমবার দেশে ফেরেন সাকিব আল হাসান। বৃহস্পতিবার জাতীয় দলে যোগ দিলেও অনুশীলন করেননি টাইগার অধিনায়ক। দুপুর ১২টা থেকে সাড়ে ৩টা পর্যন্ত দলের সঙ্গেই ছিলেন তিনি। সূত্রের খবর, অধিনায়ক সাকিবের উপস্থিতিতে টিম মিটিং হয়েছে। স্কোয়াডের সকলের খোঁজ খবর নেন সাকিব। এশিয়া কাপের স্কোয়াডে সুযোগ না পাওয়া মাহমুদউল্লাহ রিয়াদ এবং সৌম্য সরকারের সঙ্গে আলোচনায়ও বসেন তিনি।

তবে রাতেই নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে ‘আর না খেলার’ একটি স্ট্যাটাস দেন সাকিব।

তিনি লিখেন, ‘আমি আর খেলবো না। খেলবে কে জানাচ্ছি…।’

মুহূর্তেই ভাইরাল হয়ে যাওয়া সেই স্ট্যাটাসটি যে কোনো বিজ্ঞাপনের প্রমোশনের জন্য দেয়া, তা বুঝতে দেরি হয়নি নেটিজেনদের।

তারেক মাসুম নামের এক অ্যাকাউন্ট থেকে মন্তব্য করা হয়, ‘যারা বুঝেননি তারা অপেক্ষা করুন। নতুন বিজ্ঞাপন আসছে। একটি ফোন বাজারে আসছে, যেটার জন্য শুটিং করেছেন সাকিব। ওই হ্যান্ডসেটের প্রমোশন হিসেবে এই পোস্ট। যারা সাকিবের টুকিটাকি খবর রাখেন তারা বিষয়টি জানবেন।’

একজন লিখেছেন, ‘নিশ্চয়ই কোনো বিজ্ঞাপনের ডায়ালগ।’ মজার ছলে নাজমুল হুদা নামের একজন মন্তব্য করেছেন, ‘এই পোস্টের জন্য কত টাকা নিলেন ভাই?’

সাকিব আল হাসানের নেতৃত্বে আগামী ২৭শে আগস্ট এশিয়া কাপ খেলতে শ্রীলঙ্কা যাবে বাংলাদেশ। ৩০শে আগস্ট পাকিস্তান বনাম নেপালের ম্যাচ দিয়ে শুরু হবে মহাদেশীয় টুর্নামেন্টটি। ৩১শে আগস্ট শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে এশিয়া কাপ যাত্রা শুরু করবে বাংলাদেশ।

Loading