নেত্রকোনায় নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত: ১০:৪৪ পূর্বাহ্ণ , জুলাই ১৯, ২০২০

নেত্রকোনার মদন উপজেলায় পান্না দেবনাথ (২০) নামে এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।শনিবার সন্ধ্যায় মদন পৌরসভার জাহাঙ্গীরপুর বৈশ্যপাড়া রঞ্জিতের ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

পান্না দেবনাথ ময়মনসিংহের তারাকান্দা উপজেলার মালিডাঙা গ্রামের পলাশ দেবনাথের স্ত্রী ও নেত্রকোনার কলমাকান্দা উপজেলার গোপাল দেবনাথের মেয়ে।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, গত বছর তারাকান্দার মালিডাঙা গ্রামের প্রকাশ দেবনাথের ছেলের সঙ্গে পান্না দেবনাথের বিয়ে হয়।

গোপাল দেবনাথ জাহাঙ্গীপুর কেন্দ্রীয় বাজারে পান ব্যবসা করায় মদন পৌরসভার রঞ্জিতের বাসায় ভাড়া থাকেন। পান্নার স্বামী পলাশ দেবনাথের মাথায় সমস্যা থাকার কারণে অধিকাংশ সময় বাবার কাছেই থাকতেন।

গত এক মাস ধরে তিনি বাবার কাছেই অবস্থান করছিলেন। শনিবার সকালে শাশুড়ি ও চাচি শাশুড়ি পান্নাকে স্বামীর বাড়িতে নিয়ে যাওয়ার জন্য মদনে আসেন।

সন্ধ্যার দিকে পান্নাকে বাসায় রেখে তার মা, শাশুড়ি ও চাচি শাশুড়িকে নিয়ে মদন বাজারে আত্মীয়র বাসায় বেড়াতে যান।

খালি বাসায় অনেকক্ষণ পান্নার রুমের দরজা বন্ধ থাকায় বাসার মালিকের মেয়ে দিতি গিয়ে দরজা খোলেন। এর পর জানালার গ্রিলের সঙ্গে ওড়না পেঁচানো পান্নার ঝুলন্ত মরদেহ দেখতে পান।

পরে মদন থানায় খবর দিলে পুলিশ এসে পান্নার মরদেহ উদ্ধার করে। তাৎক্ষণিক মৃত্যুর রহস্য জানা যায়নি।

অতিরিক্ত পুলিশ সুপার (খালিয়াজুড়ি সার্কেল) জামাল উদ্দিন বলেন, পান্না দেবনাথ নামে এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে মদন থানার পুলিশ। আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি।

Loading