ইসলাম গ্রহণের পর যে কথা বললেন লন্ডনের পুলিশ অফিসার (ভিডিও)

প্রকাশিত: ১:৪১ অপরাহ্ণ , জুন ১৩, ২০২৩

ব্রিটিশ পুলিশ কর্মকর্তা পিসি পল দীর্ঘদিন ধরে মুসলিমদের মাঝে কাজ করছেন। এ সময় মুসলিমদের কর্মকাণ্ড দেখে তিনি সন্তুষ্ট হয়েছেন। আর সে কারণেই তিনি ইসলাম ধর্ম গ্রহণ করেছেন।

ইসলাম গ্রহণের পর পল বলেন, আমি ইসলামকে বেছে নিইনি। আল্লাহ আমাকে বেছে নিয়েছে

তিনি বলেন, আমি ১৬ বছর ধরে ব্রিটিশ পুলিশে কর্মরত। আর এ ১৬ বছর আমি এজওয়্যার রোডে স্থানীয় মুসলিম সম্প্রদায়ের সঙ্গে কাজ করছি। তাদের কর্মকাণ্ডে আমি বেশ সন্তুষ্ট হয়ে গত জানুয়ারিতে ইসলাম ধর্ম গ্রহণ করেছি। আলহামদুলিল্লাহ, আমি অনেক খুশি।

পিসি পল বলেন, আমি ব্রিটিশ পুলিশে কাজ করলেও এখানে আমার কাজ হলো মুসলিম সম্প্রদায়ের সঙ্গে যোগাযোগ রক্ষা করা। সে কারণে আমি তাদের সবাইকে খুব ভালোভাবে চিনি। শিশু, যুবক, বৃদ্ধ সবাইকে। এটা আসলে একটা বড় পরিবারের মতো।

নওমুসলিম পল বলেন, সবাই আমাকে বলতেন যে আমি একদিন মুসলিম হবো। কিন্তু কেউ আমাকে জোর করেনি। পরে আমি কোরআন পড়া শুরু করি। এরপর আমি ইসলামের দিকে মনোনিবেশ করি। এটি মনোমুগ্ধকর ও শান্তির ধর্ম।

ব্রিটিশ এই পুলিশ কর্মকর্তা বলেন, ৫ মাসে আমি দুইবার কোরআন পড়েছি। আমি কোনো নামাজে অনুপস্থিত ছিলাম না। লোকেরা জিজ্ঞাসা করে- কেন আমি ইসলাম ধর্ম গ্রহণ করলাম? আমার উত্তর হলো- আমি ইসলাম ধর্মকে বেছে নিইনি। আল্লাহ আমাকে বেছে নিয়েছেন।

পল বলেন, আলহামদুলিল্লাহ, আমার মনে কোনো সন্দেহ নেই। আমি এখানে শুধু পুলিশ কর্মকর্তা নই। কারও ভাই, কারও চাচা, কারও ছেলে আবার কারও ভাতিজা এবং একজন বন্ধু। আমি গর্বিত।

নওমুসলিম পুলিশ কর্মকর্তার ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন…

সূত্র: টিআরটি

Loading