ফুলবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের অবসর জনিত বিদায় সংবর্ধনা

প্রকাশিত: ৭:০২ অপরাহ্ণ , জুন ৮, ২০২৩

ঢাকা জেলার সাভারের ফুলবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব শফিকুল ইসলাম পাটওয়ারীর অবসর জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৮ জুন) দুপুরে হেমায়েতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাকক্ষে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। সাভার উপজেলা শিক্ষা অফিসার জনাব নাজমুশ শিহার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মানবতার ফেরিওয়ালা, জনবন্ধু, ফখরুল আলম সমর। এসময় তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আলম সমর বলেন, একজন জ্ঞানের আলো দানকারীর বিদায় জানাতে হচ্ছে। তিনি দীর্ঘ ৩০ বছর ধরে শিক্ষকতা করেছেন। উনি এ বিদ্যালয়ে আসার পর পাশের হার শতভাগে উন্নত হয়েছে। শিক্ষার পরিবেশ ফিরে এসেছে। আজকে মহান এই শিক্ষকের বিদায় জানাতে গিয়ে কলিজা বির্দীন হয়ে যাচ্ছে। আমরা এ মহান শিক্ষকের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করি ।

অবসর জনিত বিদায়ী প্রধান শিক্ষক, শফিকুল ইসলাম পাটওয়ারীর তাঁর অতিত জীবনের বক্তব্য দিতে গিয়ে কান্নাই ভেঙ্গে পড়েন এবং সকল সহকর্মীর কাছে তার জন্য দোয়া চান। পরে বিদায়ী শিক্ষকের হাতে পুরস্কার তুলেদেন অতিথিরা।

Loading