ফারুকের আসনে আ.লীগের মনোনয়ন ফরম তুললেন সিদ্দিক

প্রকাশিত: ৫:১১ অপরাহ্ণ , জুন ৫, ২০২৩

চিত্রনায়ক ও সংসদ সদস্য (এমপি) বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন পাঠানের (ফারুক) মৃত্যুতে শূন্য হওয়া ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে লড়তে আওয়ামী লীগের মনোনয়ন ফরম তুলেছেন ছোটপর্দার অভিনেতা সিদ্দিকুর রহমান সিদ্দিক। যদিও আগে থেকেই বিষয়টি নিয়ে গুঞ্জন চলছিল। এবার তা নিশ্চিত করলেন অভিনেতা নিজেই।

সোমবার (৫ জুন) সামাজিক যোগাযোগমাধ্যমে একটি স্ট্যাটাস দিয়েছেন অভিনেতা সিদ্দিক। সেখানে বেশ কয়েটি ছবি দিয়ে ক্যাপশনে লিখেছেন, আজ ঢাকা-১৭ ( গুলশান-বনানী ক্যান্টনমেন্ট) আসনের উপ-নির্বাচনের দলীয় মনোনয়ন ফরম নিলাম। সকলের কাছে দোয়াপ্রার্থী। সবাই আমার জন্য দোয়া করবেন

মনোনয়ন ফরম পাওয়ার পর এই অভিনেতা গণমাধ্যমে বলেন, ‘আমার বিশ্বাস আ.লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকেই মনোনীত করবেন। নির্বাচনে লড়লে আমি সফল হব বলে আশাবাদী।’

প্রসঙ্গত, সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চলতি বছরে (১৫ মে) মারা যান চিত্রনায়ক ফারুক। পরে তার আসন শূন্য ঘোষণা করা হয়।

ঘোষিত তফসিল অনুযায়ী, ঢাকা-১৭ শূন্য আসনে ভোট হবে আগামী ১৭ জুলাই। মনোনয়নপত্র দাখিলের শেষ সময় আগামী ১৫ জুন, মনোনয়নপত্র বাছাই ১৮ জুন, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২৫ জুন।

Loading