চিরিরবন্দরে নবাগত জেলা প্রশাসকের সঙ্গে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১১:২৬ অপরাহ্ণ , এপ্রিল ৭, ২০২৩

দিনাজপুর জেলার নবাগত জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট শাকিল আহমেদ এর সাথে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৬ এপ্রিল ) বিকেল ৪ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে, চিরিরবন্দর উপজেলার জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, উপজেলা পর্যায়ের কর্মকর্তাবৃন্দ, সাংবাদিকবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাগণ, সুশীল সমাজের নেতৃবৃন্দ ও সুধীজনদের সাথে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এ সময় প্রধান অতিথির বক্তব্য রাখেন দিনাজপুরের নবাগত জেলা প্রশাসক শাকিল আহমেদ।

চিরিরবন্দর উপজেলা নির্বাহী অফিসার মো. খালিদ হাসানের সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভূমি) রুনাল্ট চাকমার সঞ্চলনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবু সুনীল কুমার সাহা, সাধারণ সম্পাদক আব্দুল আলিম সরকার, ভাইস চেয়ারম্যান জ্যোতিষ চন্দ্র রায়,চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বজলুর রশিদ ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মমিনুল ইসলাম প্রমূখ বক্তব্য রাখেন।

এ সময় অনুষ্ঠানে সকল সরকারি দপ্তরের কর্মকর্তা, কর্মচারী, ইউপি চেয়ারম্যান- ইউপি সদস্য, উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগসহ ও সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

শেষে প্রধান অতিথি নবাগত জেলা প্রশাসক শাকিল আহমেদ উপজেলার ফতেজংপুর ইউনিয়নের আশ্রয়ন প্রকল্পের নির্মাধীন ঘর পরিদর্শন করেন ও উপজেলা  নির্বাহী অফিসার খালিদ হাসানের ভুয়সী প্রশংসা করেন।

Loading