বেনাপোল থানার ওসি কামাল হোসেন ভূঁইয়া ও এসআই অমিত কুমার দাস জেলার শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত

প্রকাশিত: ১০:৫৩ পূর্বাহ্ণ , মার্চ ৬, ২০২৩

যশোর জেলা পুলিশের মাসিক অপরাধ সভায় কর্ম মূল্যায়ণে শ্রেষ্ঠ ও চৌকস অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন বেনাপোল পোর্ট থানার (ওসি) কামাল হোসেন ভূঁইয়া। ভালো কাজের স্বীকৃতিস্বরূপ সম্মাননাপ্রাপ্ত হন তিনি। একই সাথে জেলার শ্রেষ্ঠ এসআই(নিঃ)/ নির্বাচিত হয়েছেন বেনাপোল পোর্ট থানার এসআই অমিত কুমার দাস। একই সাথে বেনাপোল পোর্ট থানা পুলিশের ওসি ও এসআই শ্রেষ্ঠ নির্বাচিত হওয়ায় উর্দ্ধতন কতৃপক্ষের নিকট কৃতজ্ঞতা জানিয়েছেন তারা।

রবিবার ০৫/০৩/২০২৩ তারিখ বিকাল বিকালে পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে যশোর জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম মহোদয়ের সভাপতিত্বে এই মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলার অপরাধ পরিসংখ্যান, আইন-শৃঙ্খলা পরিস্থিতি, অপরাধ নিবারণ, মামলা রুজু ও নিষ্পত্তি পর্যালোচনা এবং গুরুত্বপূর্ণ ও চাঞ্চল্যকর মামলা সমূহের তদন্তের অগ্রগতি আলোচনা করা হয়।

এসময় অন্যান্যদের উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন ও অর্থ), যশোর, জনাব মোহাম্মদ বেলাল হোসাইন, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) সহ পিবিআই, সিআইডি, হাইওয়ে পুলিশ ও জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ।

Loading