আনোয়ারায় এলাকাবাসীর মিলন মেলায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

প্রকাশিত: ৩:১৪ অপরাহ্ণ , জানুয়ারি ২৮, ২০২৩

ভ্রাতৃত্ব-বন্ধন, যুবকদের মাঝে কর্মচঞ্চল্য সৃষ্টি করতে চট্টগ্রামের আনোয়ারা উপজেলার হাইলধর গ্রামে অনুষ্ঠিত হয়েছে এলাকাবাসীর মিলন মেলা। যুবদকের মাদক থেকে দূরে রাখতে, এসএসসি পরীক্ষা-২২ এ উত্তীর্ণ শিক্ষার্থীদের অনুপ্রেরণা দিতে এই ব্যতিক্রমধর্মী আয়োজনটি করে বিশিষ্ট সমাজকর্মী রামিসা এন্টারপ্রাইজের পরিচালক মোহাম্মদ হাসান উদ্দিন।

শুক্রবার (২৭ জানুয়ারি) রাত ৮টায় উপজেলার উত্তর হাইলধর গ্রামে এই মিলনমেলার আয়োজনটি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে জিপিএ-৫ এবং এসএসসি উত্তীর্ণ শিক্ষার্থীদের ফুলের মালা দিয়ে বরণ করে নেন এলাকাবাসী।  এসময় রামিসা এন্টারপ্রাইজের পরিচালক মোহাম্মদ হাসান উদ্দিনের পক্ষ থেকে শিক্ষর্থীদের মাঝে আর্থিক অনুদানও প্রদান করা হয়।

মিলনমেলা অনুষ্ঠানে এলাকার সব বয়সী বাসিন্দা এবং স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে এক লটারির আয়োজন করা হয় এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এসময় তরুণ সংগঠক সৈয়দ মিনহাজ ও রিদয়ানুল হকের সঞ্চলনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামিসা এন্টারপ্রাইজের পরিচালক মোহাম্মদ হাসান উদ্দিন। মিলন মেলায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সমাজ কর্মী মোহাম্মদ সাদেক হোসেন, মোহাম্মদ ফরহাদুল ইসলাম, ইউপি সদস্য ইলিয়াস খোকন, সাবেক ইউপি সদস্য ওয়ার্ড আওয়ামিলীগের সভাপতি আব্দুল গফুর মেম্বার, উপজেলা মুক্তিযোদ্ধা সেক্টর কমান্ডারস ফোরামের সাধারণ সম্পাদক ইব্রাহীম চৌধুরী প্রমুখ।

Loading