মহান বিজয় দিবসে বীর শহীদদের প্রতি ডিআরইউ’র শ্রদ্ধা

প্রকাশিত: ৫:৫০ অপরাহ্ণ , ডিসেম্বর ১৬, ২০২২

মহান বিজয় দিবস উপলক্ষে মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)। আজ ১৬ ডিসেম্বর, শুক্রবার সকাল সাড়ে ৮টায় সংগঠনের সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মাইনুল হাসান সোহেলের নেতৃত্বে সাভার জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে ডিআরইউ নেতৃবৃন্দ ও সদস্যরা বীর শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় ডিআরইউ’র সহ-সভাপতি দীপু সারোয়ার, অর্থ সম্পাদক সাখাওয়াত হোসেন সুমন, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, দপ্তর সম্পাদক কাওসার আজম, নারী বিষয়ক সম্পাদক মরিয়ম মনি সেজুতি, ক্রীড়া সম্পাদক মাহবুবুর রহমান, সাস্কৃতিক সম্পাদক মিজান চৌধুরী, কল্যাণ সম্পাদক তানভীর আহমেদ, কার্যনির্বাহী সদস্য মনির মিল্লাত, ইসমাইল হোসাইন রাসেল, মোজাম্মেল হক তুহিন এবং মোস্তাফিজুর রহমান সুমন, ডিআরইউ’র সাবেক সাংস্কৃতিক সম্পাদক এমদাদুল হক খান, সাবেক কার্যনির্বাহী সদস্য শাহাবুদ্দিন মাহতাব ও স্থায়ী সদস্য সৈয়দ আখতার সিরাজী প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়াও অন্যদের মধ্যে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সভাপতি মির্জা মেহেদী তমাল, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু, সহ-সভাপতি লায়ন জাহাঙ্গীর আলম, সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান খান ও সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান উপস্থিত ছিলেন।

এদিকে মহান বিজয় দিবস উপলক্ষে তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক তোফাজ্জল হোসেন রুবেল এর সহযোগিতায় ডিআরইউ প্রাঙ্গণের শোভাবর্ধনে ফুল গাছ রোপন করা হয়েছে। এছাড়াও আজ শুক্রবার ডিআরইউ চত্বরে উপস্থিত সদস্যদের মাঝে বই বিতরণ করা হয়।