১০ই ডিসেম্বর রাজধানীতে থাকবে র‌্যাবের জোর নিরাপত্তা

প্রকাশিত: ৮:১২ অপরাহ্ণ , ডিসেম্বর ৮, ২০২২

১০ ডিসেম্বর বিএনপির দলীয় মহাসমাবেশকে কেন্দ্র করে রাজধানীতে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা জোরদার করতে সর্বোচ্চ সতর্ক অবস্থানে রয়েছে র‌্যাব ফোর্সেস।

যেকোন ধরণের বিশৃঙ্খলা, নাশকতা রোধ ও আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে র‌্যাব ফোর্সেস এর গোয়েন্দা নজরদারি জোরদার করা হয়েছে।

জনগণের নিরাপত্তা ও জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে র‌্যাব ফোর্সেস এর নিয়মিত টহল কার্যক্রম জোরদার করা হয়েছে। এছাড়াও, যেকোন ধরণের হামলা ও নাশকতা রোধে রাজধানীর গুরুত্বপূর্ণ স্থাপনা, স্থান ও প্রবেশ পথসহ দেশের বিভিন্ন স্থানে র‌্যাব ফোর্সেস এর চেকপোস্টে নিয়মিত তল্লাশি কার্যক্রম চলমান রয়েছে।

১০ ডিসেম্বরকে ঘিরে বিভিন্ন দুস্কৃতিকারী ও সুযোগ সন্ধানীদের বিশৃঙ্খলা ও নশকতার মাধ্যমে আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতির তৎপরাতা রোধে দেশব্যাপী র‌্যাব ফোর্সেস এর সার্বক্ষণিক গোয়েন্দা নজরদারি ও নিয়মিত টহল কার্যক্রম চলমান রয়েছে।

অনলাইনে দুস্কৃতিকারীগণ মিথ্যা তথ্য ও গুজব ছড়ানোর মাধ্যমে সাধারাণ মানুষকে বিভ্রান্ত করার অপচেষ্টা প্রতিহত করতে র‌্যাব ফোর্সেস এর সার্বক্ষণিক সাইবার নজচরদারী অব্যাহত রয়েছে। এছাড়াও, যেকোন উদ্ভুত পরিস্থিতি নিয়ন্ত্রণে র‌্যাব স্পেশাল ফোর্স টিম, ডগ স্কোয়াড, বোম্ব ডিস্পোজাল ইউনিট ও র‌্যাবের হেলিকপ্টার সার্বক্ষণিক প্রস্তুত রয়েছে।