সেনবাগে ২ ডাকাত আটক

প্রকাশিত: ৩:৫৩ অপরাহ্ণ , ডিসেম্বর ৬, ২০২২

এ এইচ লিটন, সেনবাগ প্রতিনিধি:

নোয়াখালীর সেনবাগে ২ ডাকাতকে আটক করেছে সেনবাগ থানা পুলিশ।
ডাকাতির প্রস্তুতিকালে এবং ডাকাতির কাজে ব্যবহৃত যন্ত্রপাতি সহ এ দুই ডাকাতকে আটক করা হয়।
রবিবার রাত ২ টা ৩০ মিনিটে উপজেলার ডমুরুয়া ইউনিয়নের মতইন গ্রাম থেকে তাদের আটক করা হয়।

থানা সূত্রে জানা যায়, রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সেনবাগ থানার এসআই বদিউল আলম সঙ্গীয় ফোর্সসহ ডমুরুয়া ইউপি’র মতইন গ্রামে অভিযান পরিচালনা করে।
এ সময় ডাকাতি সংঘটনের উদ্দেশ্যে সমবেত হয়ে প্রস্তুতিগ্রহন কালে পাশ্ববর্তী সোনাইমুড়ী উপজেলার বারগাঁও গ্রামের হারুনুর রশিদের ছেলে ওমর ফারুক (২৬) ও সেনবাগের কেশারপাড় ইউপির খাজুরিয়া গ্রামের ইউসুফের ছেলে মোঃ আজাদ প্রকাশ রনি (২১)কে আটক করা হয়।
এ সময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত যন্ত্রপাতি উদ্ধার করা হয় এর মধ্যে রয়েছে ০১টি লোহার কাটার, ২ টি প্লাষ্টিকের হাতলযুক্ত চাপাতি, ১টি স্টিলের হাতলযুক্ত চাপাতি, ১টি প্লাষ্টিকের হাতলযুক্ত ছোরা, ২টি কাটার প্লাস, ১টি স্টীলের রেঞ্জ, ১টি গাড়ির চাকা খোলার হুইল রেঞ্জ, ১টি হাতুড়ি, ৩টি লোহার রড, ৩টি স্ক্রু ড্রাইভার, ১টি প্লাষ্টিকের হাতল যুক্ত কাটার, ১ টি শাবল, ১টি লোহার কোরাবাড়ি, ১টি লোহা কাটার হেস্কু ব্লেড ও ১টি লাল স্কচটেপ মোড়ানো হাতলযুক্ত বাই-সাইকেলের চেইন উদ্ধার করা হয়।

অভিযানকালে পুলিশের উপস্থিতি টেরপেয়ে ধৃত আসামীদের অন্যান্য ১০/১২ জন সহযোগী কৌশলে পালিয়ে যায়।

আটককৃতদের জিজ্ঞাসাবাদে তারা ডাকাতির প্রস্তুতির কথা স্বীকার করে।
তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় চুরি, ডাকাতি ও ছিনতাই সহ একাধিক মামলা রয়েছে বলেও জানা যায়।

এ বিষয়ে সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ডাকাতির ২ ডাকাত কে আটক ও ডাকাতি কাজে ব্যবহৃত বিপুলপরিমাণ যন্ত্রপাতি উদ্ধার করা হয়েছে এবং ধৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে সেনবাগ থানার মামলা করা হয়েছে।

Loading