আখতারুজ্জামান বাবুর মৃত্যু বার্ষিকীতে দোয়া মাহফিল ও মেজবান

প্রকাশিত: ৯:৩৫ অপরাহ্ণ , নভেম্বর ১১, ২০২২

বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য প্রয়াত আখতারুজ্জামান চৌধুরী বাবুর ১০ ম মৃত্যৃ বার্ষিকী উপলক্ষে খতমে কোরআন, দোয়া মাহফিল ও মেজবানের আয়োজন করেন রায়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. আমিন শরীফ। শুক্রবার(১১ নভেম্বর) বেলা ১১ টা থেকে উপজেলার রায়পুর ইউনিয়নের পূর্ব গহিরা গ্রামে এ আযোজন করা হয়। এতে প্রায় দশ হাজার মানুষের খাবারের আয়োজন করা হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক এমএ মান্নান চৌধুরী, সাধারণ সম্পাদক এমএ মালেক, ভূমি মন্ত্রী আলহাজ¦ সাইফুজ্জামান চৌধুরী জাবেদের একান্ত সহকারী রিদুয়ানুল করিম চৌধুরী সায়েম, সহকারী পুলিশ কমিশনার(সার্কেল) হুমায়ন আহমেদ, আনোয়ারা থানার ওসি মীর্জ মোহাম্মদ হাসান, বৈরাগ ইউনিয়নের চেয়ারম্যান নোয়াব আলী, বারশত ইউনিয়নের চেয়ারম্যান এমএ কাইয়ুম শাহ, আনোয়ারা সদর ইউনিয়নের চেয়ারম্যান অসীম কুমার দেব, চাতরী ইউনিয়নের চেয়ারম্যান আফতাব উদ্দিন চৌধুরী সোহেল, পরৈকোড়া ইউনিয়নের চেয়ারম্যান আজিজুল হক চৌধুরী বাবুল, শ্রমিকলীগের সভাপতি জসিম উদ্দিন চৌধুরী, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আলী আকবর, রায়পুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিজ চৌধুরী, জুঁইদন্ডী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, উপজেলা যুবলীগের সদস্য জালাল উদ্দিন ও জামাল উদ্দিন, রায়পুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ হান্নান মিয়া।
উল্লেখ্য ২০১২ সালে আখতারুজ্জামান চৌধুরী বাবুর মৃর্ত্যৃর পর থেকে প্রতি বছর মৃত্যুবার্ষিকী উপলক্ষে চেয়ারম্যান মো. আমিন শরীফ নিজ বাড়ীতে ফাতেহা ও মেজবানের এ আয়োজন করেন।

Loading