বদ্দা বাজার লাইব‘না, ইনষ্টল করুন সিটিজি গ্রোসার এ্যাপ

প্রকাশিত: ২:৪৪ অপরাহ্ণ , অক্টোবর ১২, ২০২২

সারা চট্টগ্রামে সর্বপ্রথম হোম ডেলিভারী প্রতিষ্ঠান হিসাবে তরুন উদ্যেক্তা ইমতিয়াজ আহমেদ চৌধুরীর কর্ম উদ্দিপনায় ইতিমধ্যে বেশ খ্যাতি পেয়েছে ‘সিটিজি গ্রোসার’ ষ্টাটআপ টি । সুনাম ও মান ধরে রেখে পুরো চট্টগ্রাম জুড়ে নিত্য প্রয়োজনীয় পন্য সকল প্রকারের গ্রোসারী আইটেম, বেবিফুড, টয়লেট্রিজ, কসমেটিকসহ সকল ধরনের পন্য কাস্টমারের চাহিদা এবং সময় অনুযায়ী ডেলিভারী দিয়ে আসছে। যে কেউ বাসায় বসে সুবিধামত সময়ে অর্ডার দিতে পারেন। যা প্রতিষ্ঠান নিজস্ব ডেলিভারী ম্যান দিয়ে নিজস্ব পরিবহনের মাধ্যমে সকল পন্য চাহিদামতো সময়ের মধ্যে ভোক্তার কাছে সরবরাহ করা হয়।
আমাদের প্রধান লক্ষ্য
আমাদের প্রধান লক্ষ্য হল গ্রাহকের অর্থ সাশ্রয় করা এবং সময় বাঁচানো। মানুষের দৈনন্দিন নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র কিনতে তাদের মূল্যবান অর্থ এবং সময় বেশি ব্যয় করতে হয়। আমরা মানুষের জীবনকে আরও সহজ করতে চাই যাতে তারা সুপার মার্কেট বা সবজির বাজারে গিয়ে মুল্যবান সময় ব্যায় না করে তাদের দৈনন্দিন কাজকর্ম সুষ্ঠভাবে সম্পাদন করতে পারে। আমাদের এই প্রয়াস হয়তো মানুষের অর্থ ও সময় বাচাতে সামান্য সাহায্য হবে। সবকিছু মাথায় রেখে ২০২০ সালে যাত্রা শুরু থেকেই গ্রাহক তুষ্টি ও সেবার মান যাচাই বাছাই করে পন্য সরবরাহ করাই ‘সিটিজি গ্রোসার’ র একমাত্র লক্ষ্য।

সিটিজি গ্রোসারের বৈশিষ্ট্য সমু
১। গ্রোসারী আইটেম, বেবিফুড, টয়লেট্রিজ, কসমেটিকসহ সকল ধরনের পন্য পাওয়া যায়।
২। নিত্য প্রয়োজনীয় বাজারের সাথে সামঞ্জস্য রেখে সহনীয় মূল্য বিক্রয় সেবা।
৩। নিজস্ব পরিবহনে, নিজস্ব বিশ^স্ত ডেলিভারী ম্যানের মাধ্যমে পন্য সরবরাহ।
৪। পন্য অর্ডারের পর সর্বদা সবার আগে ১ ঘন্টার মধ্যে হোম ডেলিভারী।
৫। কোন পন্যের নষ্ট বা কোন ত্রæটি থাকলে পন্য ফেরত দিয়ে ভাল পন্য নেয়ার সুবিধা।
৬। ক্রেডিট/ডেবিট কার্ডের মাধ্যমে লেনদেন করা যায়।
৭। নগদ/বিকাশের মাধ্যমে লেনদেন করা যায়।
৮। সিটিজি গোসারের নির্দিস্ট এ্যাপ মোবাইলে ইনস্টল করলে প্রতিষ্ঠানের সকল প্রোডাক্ট সম্পর্কে জানা যায়। চাহিদামতো অর্ডার দেয়া যায়।
৯। সারা চট্টগ্রাম ব্যাপি ডেলিভারী চার্জ মাত্র ২৯ টাকা। এছাড়াও মেহেদী বাগ, আমীরবাগ, চট্টেশ্বরী, কাজীরদেউরী, প্রবর্তক, জিইসি, ও য়ার নিজাম রোড, গোলপাহাড়, হিলভিউ আবাসিক, নাসিরাবাদ হাউজিং সোসাইটিতে আমাদের আছে ফ্রি ডেলিভারী সেবা।
১০। বিশেষ সুযোগ- মাত্র ৩০০/- টাকার পন্য অর্ডারের মাধ্যমে এই সমস্ত এরিয়াতে চট্টগ্রামে সর্বপ্রথম এবং একমাত্র আমরাই দিচ্ছি ফ্রি ডেলিভারী সেবা।

আমাদের এ্যাপ ও ওয়েবসাইট সুবিধা
সিটিজি গ্রোসারের নির্দিষ্ট ওয়েবসাইট ও এ্যাপ রয়েছে। www.ctggrocer.com যেখানে ক্লিক করলেও প্রতিষ্ঠানের সকল পন্য সম্পর্কে সব জানা যায়। ইচ্ছেমতো অর্ডারের সুবিধা।

সিটিজি গ্রোসার কাস্টমার কেয়ার নম্বর
সিটিজি গ্রোসার তার যাত্রা শুরু থেকে গ্রাহক সুবিধার্থে ০১৮১০-০৬১০০১ এই নম্বরটিকে তাদের কাস্টমার সার্ভিস নম্বর হিসেবে ব্যবহার করে আসছে। এই নম্বরটি হোয়াটসঅ্যাপ নম্বর হিসেবেও ব্যবহার করা হয়েছে। আজই হটলাইনে যোগাযোগ করুন। সিটিজি গ্রোসারের সেবা নিন।

আমাদের কথাঃ
কাস্টমার সার্ভিস ও সেবার মান যাচাইয়ে অগ্রগামী এই প্রতিষ্ঠানটি খুবই অল্প সময়ে গ্রোসারি পণ্যে সরবরাহে পুরো চট্টগ্রাম জুড়ে সুনাম অর্জন করেছে। যার ফলশ্রুতিতে দেশি-বিদেশি এই অনলাইন গ্রোসারি চেইন শপে বিনিয়োগে উৎসাহী হয়েছে। আপনিও চাইলে এই গ্রোসারী ষ্ট্রাটআপে বিনিয়োগ করে লাভবান হতে পারেন।

কিভাবে প্রিয় ‘‘সিটিজি গ্রোসার’’ অ্যাপ ডাউনলোড এবং ইনস্টল করবেন ?
প্রথমে, Google Play Store বা App Store এ যান। তারপর সিটিজি গ্রোসার চার্চ করুন এবং ইনস্টল করুন। নিত্য প্রয়োজনীয় সকল পন্য অর্ডারের জন্য আজ থেকেই আপনি এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে শুরু করতে পারেন।

Loading