মানিকগঞ্জে ৮ বছরের শিশু ধর্ষণ; ধর্ষক আওলাদকে গ্রেফতার করেছে র‌্যাব-৪

প্রকাশিত: ৭:৩১ অপরাহ্ণ , সেপ্টেম্বর ২২, ২০২২

মানিকগঞ্জ জেলার সদর থানাধীন এলাকায় ০৮ বছরের শিশুকে জোরপূর্বক ধর্ষণের ঘটনায় ধর্ষক মোঃ আওলাদ হোসেন (৪০)’কে গ্রেফতার করেছে র‌্যাব-৪।

১। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন, র‌্যাব এলিট ফোর্স হিসেবে আতœপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের নৃশংস ও ঘৃণ্যতম অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। ধর্ষণের মতো ঘৃণ্যতম অপরাধ নির্মূলের জন্য র‌্যাবের প্রতিটি সদস্য প্রতিজ্ঞাবদ্ধ হয়ে নারী ও শিশুদের জন্য একটি নিরাপদ বাসযোগ্য সমাজ তথা দেশ বিনির্মাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

২। সুনির্দিষ্ট সংবাদের ভিত্তিতে জানা যায় যে, অদ্য ২২ সেপ্টেম্বর ২০২২ তারিখ সকাল ০৯.৪০ ঘটিকার সময় মানিকগঞ্জ জেলার মানিকগঞ্জ সদর থানাধীন দিঘী ইউনিয়নের ভাটবাউর কাঁচামালের আড়ৎ এর একটি দোকানের ভিতরে ০৮ বছরের একটি শিশুকে ধর্ষণ করে মোঃ আওলাদ হোসেন (৪০)। ঘটনার দুই ঘন্টার মধ্যে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে ধর্ষক মোঃ আওলাদ হোসেন (৪০)’কে গ্রেফতার করে এবং ভিকটিমকে উদ্ধার পূর্বক হেফাজতে নেয়।

৩। ঘটনার বিবরণ ও গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, ভিকটিম মানিকগঞ্জ সদর থানাধীন ভাটবাউর এলাকায় তার নানির কাছে থেকে লেখাপড়া করে। আসামী আওলাদ হোসেন ভিকটিমের গ্রাম্য প্রতিবেশী এবং মানিকগঞ্জ সদর থানাধীন ভাটবাউর কাঁচামালের আড়ৎ এ একটি দোকানে ম্যানেজার হিসাবে কাজ করে। অদ্য ইং ২২/০৯/২০২২ তারিখ সকাল ০৮.০০ ঘটিকার সময় ভিকটিম উক্ত কাঁচাবাজার আড়ৎ এর মধ্যে মুদি দোকানে কেনাকাটা করতে গেলে আসামী ভিকটিমকে খাবার কিনে দেওয়ার প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে দোকানের ভিতরে নিয়ে যায়। অতঃপর আসামী আওলাদ হোসেন ভিকটিমকে প্রাণে মেরে ফেলার ভয় দেখিয়ে মুখ চেপে ধরে ধর্ষণ করে। এসময় ভিকটিমের আর্তচিৎকারে আড়ৎ এর আশেপাশের লোকজন চলে আসে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী আওলাদ হোসেন উপরোক্ত ঘটনার সত্যতা স্বীকার করেছে।

৪। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন। অদূর ভবিষ্যতে এইরুপ অপরাধীদের বিরুদ্ধে র‌্যাব-৪ এর অভিযান অব্যাহত থাকবে।

Loading