দেশকে নেতৃত্ব শূন্য করতে গ্রেনেড হামলা করেছিল তৎকালীন সরকারের খুনিচক্র -ত্রাণ প্রতিমন্ত্রী

প্রকাশিত: ২:৪৩ পূর্বাহ্ণ , আগস্ট ২২, ২০২২

২০০৪ সালের ২১শে আগস্ট বঙ্গবন্ধু কন্যা দেশ রত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে হত্যার উদ্দেশ্যে বর্বরোচিত গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এমপি মন্তব্য করে বলেন, বাংলাদেশকে নেতৃত্ব শূন্য করতে বর্বর গ্রেনেড হামলা করেছিল তৎকালীন সরকারের খুনিচক্র।

রবিবার (২১ আগস্ট) বিকালে আশুলিয়ার ঘোষভাগ গ্রামীণ কনভেনশন সেন্টারে আশুলিয়া থানা আওয়ামী লীগের উদ্যোগে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এসময় দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান (এমপি) উপস্থিতিতে এ আলোচনা সভার সভাপতিত্ব করেন আশুলিয়া থানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ফারুক হাসান তুহিন ও সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম।
সহযোগী সঞ্চালনায় ছিলেন সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আশুলিয়া থানা আওয়ামী লীগের ১নং যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহাদাৎ হোসেন খাঁন ।

ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান বলেন, বিএনপি- জামাতের প্রত্যেকটা ঘটনার বিচার করলে এটাই প্রমাণ হয় যে হত্যা করে অবৈধ পথে ক্ষমতা দখল করার একমাত্র উদ্দেশ্য ছিল। ২০০৪ সালের ২১শে আগস্ট বাংলাদেশকে নেতৃত্ব শূন্য করতে বর্বর গ্রেনেড হামলা করেছিল তৎকালীন সরকারের খুনিচক্র। বঙ্গবন্ধুকন্যার নেতৃত্বে এ দেশে আইনের শাসনের যে নজির স্থাপিত হয়েছে, বাংলাদেশের মানুষ তা যুগে যুগে স্মরণ করবে। আজও হামলার বিচার শেষ হয়নি, বর্বর গ্রেনেড হামলা ও হত্যাকান্ডের পর্দার আড়ালের কুশীলবদের মুখোশ উন্মোচন করে দ্রুত বিচারিক কার্যক্রম শেষ করে আসামিদের রায় কার্যকর করতে হবে।

এসময় তিনি স্বাধীনতা বিরোধী ও ষড়যন্ত্রকারীদের বিষয়ে সজাগ থাকার জন্য দলীয় কর্মীদের প্রতি আহ্বান জানান ।

Loading