বশেমুরবিপ্রবির ইংরেজি বিভাগের সমিতির নির্বাচন অনুষ্ঠিত

প্রকাশিত: ১১:৫৩ পূর্বাহ্ণ , আগস্ট ১৯, ২০২২

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) উৎসব মুখর পরিবেশে ইংরেজি বিভাগের সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়।

গতকাল বুধবার (১৭ আগষ্ট) অত্র বিভাগের সকল শিক্ষকের উপস্থিতে উৎসব মুখর পরিবেশে অত্র বিভাগের বর্তমান শিক্ষার্থীদের ভোটের মাধ্যমে সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়।

অত্র বিভাগের শিক্ষক সহকারী অধ্যাপক বাঁধন মনি, সহকারী অধ্যাপক সুমাইয়া আলম, সহকারী অধ্যাপক জুবায়ের আল-মাহমুদ, সহকারী অধ্যাপক মোঃ রাকিবুল ইসলাম ও প্রভাষক ময়নুল ইসলাম নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক পদে নির্বাচিত মোঃ সাহেদুল ইসলাম (মাস্টার্স), ক্রীড়া সম্পাদক পদে নির্বাচিত আল মামুন (৪র্থ বর্ষ), সাংস্কৃতিক সম্পাদক পদে নির্বাচিত ডলি বিশ্বাস (৩য় বর্ষ ), সমাজকল্যাণ ও প্রচার বিষয়ক সম্পাদক পদে নির্বাচিত মোঃ সম্রাট ইসলাম রিয়ন (৩য় বর্ষ), সাহিত্য বিষয়ক সম্পাদক পদে নির্বাচিত দীপা (২য় বর্ষ)।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক পদে মোঃ সাহেদুল ইসলাম নির্বাচিত হয়ে বলেন; সকল শিক্ষার্থীদের সাথে নিয়ে বিভাগের ও শিক্ষার্থীদের সার্বিক উন্নয়নে কাজ করে শিক্ষার্থীদের চাওয়া গুলোকে পূর্ণতা দান করবো এবং আমরা সবাইকে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করবো।

সাবেক সাধারণ সম্পাদক মোঃ হাসিবুল আলম শোভন বলেন; আমি আশা করি যারা নির্বাচিত হয়েছে এবং যারা নির্বাচিত হয়নি সকলে মিলেমিশে ইংরেজি বিভাগের ছাত্র সংসদকে এগিয়ে নিয়ে যাবে।

উল্লেখ, সভাপতি পদ অত্র বিভাগের চেয়ারম্যানের জন্য নিধারিত। বাকি সকল পদ শিক্ষার্থীদের মধ্যে থেকে নির্বাচিত করা হয়।

Loading