সাভারে বাসা ভাড়া নেওয়ার কথা বলে বাড়িতে ঢুকে নারীকে খুন

প্রকাশিত: ১০:১৯ অপরাহ্ণ , জুন ২৮, ২০২২

সাভারে বাসা ভাড়া নেওয়ার ছলে বাড়িতে ঢুকে হাতপা বেধে হাজেরা বেগম (৬৫) নামের এক নারীকে শ্বাসরোধ করে হত্যা করেছে অজ্ঞাত পরিচয়ের বোরখা পরিহিত এক নারী।

মঙ্গলবার (২৮ জুন) বিকেল ৪ টার দিকে সাভার পৌরসভার তিন নং ওয়ার্ডের বিনোদনবাইদ এলাকার নিজ বাড়িতে ওই নারীকে হত্যা করা হয়।

বিকেল সাড়ে ৬ টার দিকে এসব তথ্য নিশ্চিত করেছেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম।

হাজেরা বেগম ওই এলাকার মৃত সাখাওয়াত হোসেনের স্ত্রী। সাখাওয়াত হোসেন গত ডিসেম্বর মারা গেলে বাড়িতে একাই বসবাস করতেন হাজেরা বেগম। তিনি সাখাওয়াত হোসেনের দ্বিতীয় স্ত্রী বলে জানা গেছে।

বাড়ির দারোয়ান সাইদুল ইসলাম জানান, বিকেল তিনটার দিকে বোরখা পরিহিত এক নারী বাসা ভাড়া নেওয়ার জন্য আসলে তাকে বাড়ির মালিক হাজেরা বেগমের ফ্ল্যাটে নিয়ে যান।

পরে হাজেরা বেগমের সাথে তার কথা আছে বলে দারোয়ান সাইদুলকে গেটে পাঠিয়ে দেন। এরপর প্রায় ৪ টার দিকে ওই নারী বাসা থেকে বের হয়ে যান। পরে দারোয়ান সাইদুল ৬ তলা ভবনের ৪ তলায় হাজেরা বেগমের প্ল্যাটে গিয়ে দরজা খোলা দেখে ভিতরে প্রবেশ করেন।

ভিতরে প্রবেশ করে ওই নারীর হাত রশি দিয়ে, পা ওড়না দিয়ে এবং মুখে স্কস টেপ মারা অবস্থায় পড়ে থাকতে দেখেন।

এসময় সাইদুল আশেপাশের লোকজনকে ডেকে হাজেরা বেগম জীবিত আছেন কিনা দেখতে হাত ও পায়ের বাধন খুলে দেন। কিন্তু ততক্ষণে হাজেরা বেগম মারা গেছেন।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে হাজেরা বেগমকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

আমরা সিসি ক্যামেরার ফুটেজ বিশ্লেষণ করছি। একই সাথে অপরাধ তদন্ত বিভাগকে খবর দেওয়া হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

ঢাকা জেলা পিবিআইয়ের উপপরিদর্শক সালেহ ইমরান বলেন এই হত্যা রহস্য উদঘাটনে তারাও কাজ করছেন বলেও জানান