নোয়াখালীতে বাংলা এজেন্ট ব্যাংকিংয়ের ১৯ লাখ টাকা ছিনতাই

প্রকাশিত: ৬:৪১ অপরাহ্ণ , জুন ২০, ২০২২

নোয়াখালীর প্রধান বাণিজ্যিক কেন্দ্র চৌমুহনী বাজার এলাকা থেকে ডাচ ব্যাংলা এজেন্ট ব্যাংককিংয়ের ১৯ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে।

সোমবার বেলা ১ টার সময় চৌমুহনী পৌরসভার ৯নং ওয়ার্ডের আড়িয়া বাড়ি পোল সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

চৌমুহনী ডাচ ব্যাংলা এজেন্ট ব্যাংককিংয়ের মাস্টার এজেন্ট সাইফুল বাসার জানান, প্রত্যেক উপজেলায় ডাচ বাংলা ব্যাংকিংয়ের একটি করে মাস্টার এজেন্ট পয়েন্ট থাকে। আমরা বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাজারে ডাচ বাংলা ব্যাংককিংয়ের মাস্টার এজেন্ট পয়েন্ট।

আমরা সকল স্থানীয় ডাচ ব্যাংলা ব্যাংক এজেন্ট পয়েন্ট গুলোতে টাকা সরবরাহ করে থাকি। প্রতিদিনের ন্যায় চৌমুহনী ডাচ ব্যাংলা ব্যাংক এজেন্ট ব্যাংককিংয়ের মাস্টার এজেন্টের ১৯ লাখ টাকা ব্যাংক থেকে উত্তোলন করেন ডি এস আর মোজাম্মেল হক জামসেদ (৩৮)।

তিনি টাকাগুলো উত্তোলন করে স্থানীয় ডাচ ব্যাংলা ব্যাংক এজেন্ট পয়েন্ট গুলোতে বিতরণ করার উদ্দেশ্যে মোটরসাইকেল যোগে যাচ্ছিলেন। পথে চৌমুহনী পৌরসভার ৯নং ওয়ার্ডের আড়িয়া বাড়ি পোল সংলগ্ন এলাকায় পৌঁছলে তিন যুবক মোটরসাইকেল যোগে এসে তার গতিরোধ করে ১৯ লাখ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি জানান, অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং গুরুত্বের সাথে তদন্ত করছে। তবে ছিনতাইয়ের বিষয়টি এখনো পুরোপুরি পরিষ্কার নয়। তদন্তে ভিন্ন কথা আসছে। তদন্ত শেষে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।