মহানবীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে চিরিরবন্দরে মুসল্লিদের বিক্ষোভ সমাবেশ

প্রকাশিত: ২:৫১ অপরাহ্ণ , জুন ১০, ২০২২

মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) নিয়ে কটুক্তির দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার রাণীরবন্দরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে মুসল্লিরা। আজ শুক্রবার (১০ জুন) জুমার নামাজের পর রাণীরবন্দর কেন্দ্রীয় জামে মসজিদ, বালাপাড়া মসজিদ, কংগ্রস মসজিদ, দরগাড় পার মসজিদ,জয়নাল হাজী মসজিদ, কাজীপাড়া মসজিদসহ রাণীরবন্দর গ্রাম শহরের বিভিন্ন মসজিদ থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। খণ্ড খণ্ড মিছিল নিয়ে মুসল্লিরা জড়ো হয় রাণীরবন্দর দিনাজপুর বাসস্টান এর সামনে আয়োজিত সমাবেশে।

সেখানে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন বালাপাড়া কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা আবুল কালাম আজাদ, দরগাড়পার জামে মসজিদের খতিব মাওলানা মো. রবিউল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম আজম পারভেজ,জয়নাল হাজী জামে মসজিদের খতিব মাওলানা মনোয়ার বিন- ময়েউদ্দিন,কাজীপাড়া জামে মসজিদের খতিব মাওলানা সাদিকুল ইসলাম,রাণীরবন্দর হাট-বায়তুন-হাম জামে মসজিদের খতিব মাওলানা খয়রাদ বিন শাহ্রুল্লা, রাণীরবন্দর মটর শ্রমিকের সাধারন সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, রাশাসের প্রতিষ্ঠাতা পরিচালক মো. ফজলুর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মো. ইব্রাহিম সরকার,তাতী লীগের সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান প্রমুখ।

কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা আবুল কালাম আজাদ ও দরগাড় জামে মসজিদের খতিব মাওলানা রবিউল ইসলাম বলেন, “মহানবী ও তার সহ ধর্মীনি আয়েশা সিদ্দিকার (রা:) বিরুদ্ধে কটুক্তি করা ইসলামের দুশমন। মহানবীকে নিয়ে কটুক্তিকারী ভারতের বিজেপি নেতাদের শাস্তির দাবি জানাচ্ছি। সরকারকে রাষ্ট্রীয়ভাবে প্রতিবাদ এবং ভারতকে কটুক্তিকারীদের শাস্তির দাবি জানানোর দাবি জানাচ্ছি। মহানবীর উম্মতদের জোটবদ্ধভাবে মহানবী হযরত মুহাম্মদ (সাঃ)-এর সম্মান রক্ষায় কাজ করব।”

Loading