আশুলিয়ায় পূর্ব শত্রুতার জের ধরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা, লুটপাট

প্রকাশিত: ৮:২২ অপরাহ্ণ , মে ১১, ২০২২

জাহিদুল আহসান, বিশেষ প্রতিনিধি:
পূর্ব শত্রুতার জের ধরে সাভারের আশুলিয়ায় এক ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা।

মঙ্গলবার (১০ মে) রাতে উপজেলার আশুলিয়া ইউনিয়নের পাড়াগ্রাম নয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে এলাকাবাসী জানায়, পূর্ব শত্রুতার জের ধরে নয়াপাড়া এলাকার সুমাইয়া এন্টারপ্রাইজের মালিক কন্ট্রাক্টর জাফর আলীর (৪১) অফিসে হামলা চালায় স্থানীয় বীরবল হোসেন ও সোহানসহ সন্ত্রাসীরা। এসময় সন্ত্রাসীরা তার অফিসে ভাঙচুর চালিয়ে নগদ দুই লাখ টাকা লুটপাট করে তাকে কুপিয়ে জখম করে মৃত ভেবে পালিয়ে যায়।

পরে এলাকাবাসী আশঙ্কাজনক অবস্থায় ওই ব্যবসায়ীকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। এর আগেও ওই সন্ত্রাসীরা তাকে দু’বার হত্যার চেষ্টা করে। এদিকে সন্ত্রাসীদের ভয়ে ওই ব্যবসায়ী ও তার পরিবারের সদস্যরা চরম আতঙ্কে রয়েছে। সন্ত্রাসীরা যেকোন সময় তাকে হত্যা করতে পারে বলে ধারণা করছেন তিনি। এলাকাবাসী দ্রুত ওই সন্ত্রাসীদের গ্রেফতার করে নয়াপাড়ায় শান্তি শৃঙ্খলা ফিরিয়ে আনার জন্য প্রশাসনের প্রতি আহবান জানিয়েছেন।

এ বিষয়ে আশুলিয়া থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) কামরুল হাসান বলেন, তদন্ত করে দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।