পার্বতীপুরে মুরগি ব্যবসায়ীকে গলা কেটে হত্যা নারীসহ ২ জন আটক

মনজুরুল হক মঞ্জু মনজুরুল হক মঞ্জু

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি

প্রকাশিত: ৬:৫৯ অপরাহ্ণ , মার্চ ৬, ২০২২

দিনাজপুরের পার্বতীপুরে বাবুল সরদার ধলা (৪০) নামের এক মুরগী ব্যবসায়ীকে গলা কেটে হত্যা করা হয়েছে। গত শনিবার গভীর রাতে উপজেলার হাবড়া ইউনিয়নের ফুলের ঘাট ঘনেশ্যামপুর মাঝপাড়া গ্রামে এই হত্যা কান্ডের ঘটনা ঘটে। আজ রবিবার সকালে ঘনেশ্যামপুর গ্রাম সংলগ্ন ঝোপঝাড় থেকে বাবলুর গলা কাটা লাশ উদ্ধার কওে পার্বতীপুর মডেল থানা পুলিশ। হত্যাকান্ডে জড়িত সন্দেহে শাহানাজ বেগম (৩৫) ও জাহিনুর আলম ঝানু (৩০) নামে ২ জনকে আটক করেছে পুলিশ। পরে জাহিনুরের বাড়ি থেকে হত্যাকান্ডে ব্যবহৃত একটি ধারালো চাকু ও রক্তমাখা কাপড় উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে পরকীয়া সম্পর্কের জের ধরে বাবলু সরদার ধলাকে জাহিনুর আলম গলা কেটে হত্যা করেছে বলে পুলিশ নিশ্চিত হয়েছে।
জানা যায়, উপজেলার হাবড়া ইউনিয়নের ঘনেশ্যামপুর সরদারপাড়া গ্রামের জনৈকের বাড়ীতে স্বামী না থাকার সুবাদে তার বাড়ীতে স্থানীয় যুবকদের রাতদিন যাতায়াত ছিল। শনিবার রাতে বাবুল সর্দার ওই বাড়িতে অবস্থান করে গভীর রাতে নিজ বাড়ীতে ফিরছিল। আসার পথে নিজ গ্রামেই হত্যাকান্ডের শিকার হয় সে। বাবলু সরদার একই গ্রামের তাজির উদ্দীনের ছেলে।
ভবানীপুর তদন্ত কেন্দ্রের (আইসি) আবুল বাসার বলেন, হত্যাকান্ডের ঘটনায় ২ জনকে আটক করা হয়েছে। হত্যাকান্ডে ব্যবহৃত চাকু উদ্ধার করা হয়েছে। মামলার প্রস্ততি চলছে।
পার্বতীপুর-ফুলবাড়ী সার্কেলের এএসপি মো. আসাদুজ্জামান জানান, হত্যাকান্ডের শিকার বাবুল সরদার ও হত্যাকারী জাহিনুর আলম দু’জনের সাথে শাহনাজ বেগমের পরকীয়া সম্পর্ক ছিল। এর জের ধরে এই হত্যাকান্ডের ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিক তদন্তে নিশ্চিৎ হওয়া গেছে। তদন্ত শেষ হলে প্রকৃত ঘটনা জানা যাবে।

Loading