নোয়াখালীতে এক জেলেকে পিটিয়ে হত্যা করার অভিযোগ

প্রকাশিত: ৬:১৯ অপরাহ্ণ , মার্চ ৪, ২০২২

ইফতেখাইরুল আলম,নোয়াখালী

নোয়াখালী সুবর্ণচর উপজেলায় বৃহস্পতিবার রাত পৌনে ১টার দিকে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের আদর্শ কলোনীর নিজ বাড়ি থেকে রাশেদ নামে এক জেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত জেলে রাশেদ মোহাম্মদপুর ইউনিয়নের আদর্শ কলোনীর মৃত মো. সাহাব উদ্দিন শাকুরের ছেলে।

প্রত্যক্ষদর্শিরা জানায়,জেলে রাশেদের কাছে তার আপন খালাতো বোনের জামাই তাজল হক ২ হাজার ২ শত টাকা পাওনা ছিল। সেই পাওনা টাকার জের ধরে উভয়ের মাঝে কয়েক ধাপে কথা কাটাকাটি এবং হাতাহাতির ঘটনা ঘটেছে।তারই জের ধরে বৃহস্পতিবার রাত ১১টার দিকে পুনরায় রাশেদ ও তার দুলাভাই তাজল হকের মধ্যে কটাকাটি ও মারামারির ঘটনা ঘটে।এক পর্যায়ে রাশেদ গুরুতর আহত অবস্থায় ঘটনাস্থল থেকে করে তার নিজ বাড়িতে এসে।রাত আনুষ্ঠানিক ২টার দিকে তার মৃত্যু হয়েছে।

নিহতের বোন সুরমা বলেন, তার ভাই রাশেদকে তাজল হক ও তার লোকজন দফায় দফায় পিটিয়ে আহত করলে।এক পর্যায়ে রাশেদ গুরুতর আহত অবস্থায় বাড়িতে এসে সঙ্গে সঙ্গে সে মাটিতে পড়ে যায়।পরে স্থানীয় চিকিৎসক দেখানো হলে চিকিৎসক তাকে মৃত বলে জানায়।

এ বিষয়ে চরজব্বার থানার উপ-পরিদর্শক দিপক বাবুর কাছে জানতে চাইলে তিনি বলেন, রাত আনুমানিক ৩টার দিকে রাশেদের বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। আজ শুক্রবার সকালে পোস্ট মডেল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। অপরদিকে এ ঘটনা পর থেকে অভিযুক্ত তাজল হকে পলাতক রয়েছে। পুলিশ তাকে গ্রেফতারের করার চেষ্টা করছে।

Loading