বঙ্গবন্ধুকন্যা রাষ্ট্র ক্ষমতায় তাইসবাই স্বাধীনভাবে মত প্রকাশ করতে পারছে-শাহাব উদ্দিন মাদবর

প্রকাশিত: ৪:০৯ অপরাহ্ণ , মার্চ ৩, ২০২২

বঙ্গবন্ধু কন্যা রাষ্ট্র ক্ষমতায় তাই সবাই স্বাধীন ভাবে মত প্রকাশ করতে পারছে- শাহাব উদ্দিন মাদবর
২ মার্চ আশুলিয়ায় নিউজ ৭১অনলাইন এর ১২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অনুষ্ঠানে আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহাব উদ্দিন মাদবর বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার সরকার স্বাধীনতার স্বপক্ষের শক্তি তাই বাংলাদেশে সবাই স্বাধীন ভাবে মত প্রকাশ করতে পারছে , সংবাদ মাধ্যম গুলোর স্বাধীনতাও খর্ব হয়না । এই বাকস্বাধীনতাকে রাষ্ট্র বিরোধীরা অপতৎপরতায় ব্যবহার করছে। অপপ্রচার চালাচ্ছে । অপসাংবাদিকতাও বৃদ্ধি পেয়েছে। গুজব বিভ্রান্তি অপপ্রচার ও অপসাংবাদিকতা রোধে মূলধারার গণমাধ্যমগুলোকে আরো সোচ্চার হতে হবে।
এসময় তিনি আরো বলেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বপ্ন পূরণে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জীবন বাজি রেখে বাংলাদেশকে বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড় করিয়েছেন। তাহার সাহসীক প্রচেষ্টায় স্বপ্নের পদ্মা সেতু, মেট্রোরেল আজ দৃশ্যমান। মাননীয় প্রধানমন্ত্রীর সুশাসনে আমরা নিরাপদে জীবন যাপন করছি । রাস্ট্র পরিচালনায় বিশ্ববাসীর কাছে প্রশংসিত হয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা । কিন্তু এই সুনাম ক্ষুন্ন করতে দেশের উন্নয়ন, প্রধানমন্ত্রীর সুশাসন তথা স্বাধীনতাবিরোধী অপশক্তি গুলো দেশে ও দেশের বাইরে থেকে অপপ্রচার চালিয়ে যাচ্ছে । তাদের বিষয়ে জনগণকে সচেতন করা সংবাদ মাধ্যম গুলোর প্রধান দায়িত্ব ।

আলহাজ্ব শাহাব উদ্দিন মাদবর নিউজ ৭১অনলাইন এর প্রসংশা করে বলেন, দীর্ঘ ১১ টি বছর পেরিয়ে সাফল্যের ১২ বছরে পদার্পণ করছে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী ও স্বাধীন সার্বভৌমত্বের সম্মান সমুন্নত রাখতে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে জনসচেতনতা নিবেদন পাঠক প্রিয় অনলাইন নিউজ পেপার নিজউ৭১অনলাইন । আমি নিউজ ৭১অনলাইন এর সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানাই এবং উত্তরোত্তর সাফল্য তা কামনা করি ।


এসময় উপস্থিত ছিলেন চারাবাগ গ্লোরিয়াস স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল মোঃ মইনুল হাসান হেলাল । শুভজন সাভার শাখার উপদেষ্টা, বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার কল্যাণ এসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এবং আশুলিয়া ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ড মেম্বার মোঃ রুহুল আমিন মন্ডল । আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক ও আশুলিয়া ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ড মেম্বার আজাদ হারুন অর রশিদ উজ্জল । আশুলিয়া থানা আওয়ামীলীগের সদস্য সাবেক ছাত্রনেতা মাসুদ খান রানা, আশুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন মন্ডল । নেওয়াজ আলী আইডিয়াল স্কুলের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক অনিক আহমেদ ইমন । আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম মুন্সী । বিএম শাহীন । আমিন হোসেন গাজী সহ আরো অনেকেই ।

Loading