আশুলিয়ায় ব্যবসায়ীদের সংবর্ধনা পেলেন নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ও মেম্বারগণ

প্রকাশিত: ১:৪০ পূর্বাহ্ণ , মার্চ ৬, ২০২২

সাভার উপজেলার ৫নং আশুলিয়া ইউনিয়ন পরিষদের দুই দুইবারের নির্বাচিত চেয়ারম্যান ও নবগঠিত আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শাহাব উদ্দিন মাদবর সহ পরিষদের নবনির্বাচিত ওয়ার্ড মেম্বারদের বিজয়ী সংবর্ধনা দিয়েছে আশুলিয়া বাজার ব্যবসায়ীরা ।

৫ মার্চ শনিবার বিকেলে বড় আশুলিয়ার তুরাগ তীরবর্তী আশুলিয়া বাজার মাঠে জাঁকজমকপূর্ণ আয়োজনে এই সংবর্ধনা দেয়া হয় ।
এসময় আশুলিয়া ইউনিয়ন পরিষদের প্রথম নৌকা প্রতীকের চেয়ারম্যান পুনরায় নৌকা প্রতীক নিয়ে পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় আলহাজ্ব মোঃ শাহাব উদ্দিন মাদবরকে বাজার ব্যবসায়ীদের পক্ষ থেকে স্বর্ণ নির্মিত নৌকা উপহার দেন আশুলিয়া বাজার দোকান মালিক সমিতির সভাপতি আলহাজ্ব মোঃ নায়েব আলী ও সাধারণ সম্পাদক হাজী মনির আহমেদ চৌধুরী ।
পুষ্পমাল্য ও সম্মাননা স্মারক প্রদানের মাধ্যমে সংবর্ধিত করা হয় আশুলিয়া ইউনিয়ন পরিষদের দুই দুইবারের নির্বাচিত ৮নং ওয়ার্ড মেম্বার ও পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ রুহুল আমিন মন্ডলকে, ১নং ওয়ার্ড এর পুনরায় নির্বাচিত মেম্বার মোহাম্মদ আলী সরকারকে, ৩নং ওয়ার্ড মেম্বার আজাদ হারুন অর রশিদ উজ্জলকে, ৯নং ওয়ার্ড মেম্বার জাহাঙ্গীর আলম গোলাপদীকে, ৫ নং ওয়ার্ড মেম্বার হেলাল উদ্দিন বেপারীকে, ৬নং ওয়ার্ড মেম্বার মোঃ শাহাদাৎ হোসেনকে । এসময় পরিষদের সংরক্ষিত ৪/৫/৬ নং ওয়ার্ডের মহিলা মেম্বার আসমা আক্তার ও ৭/৮/৯ নং ওয়ার্ডের মহিলা মেম্বার রাশিদা আক্তারকে বিজয়ী সংবর্ধনা দেয়া হয় । পরে সংবর্ধনা প্রদান শেষে সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয় ।

আশুলিয়া বাজার দোকান মালিক সমিতির সভাপতি আলহাজ্ব মোঃ নায়েব আলীর সভাপতিত্বে ও আশুলিয়া বাজার জামে মসজিদের খতিব মুফতি মোঃ মাহমুদুল হাসান এর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় স্বাগতিক বক্তব্য রাখেন আশুলিয়ার আজিজ সুপার মার্কেট মালিক আব্দুল আজিজ মাদবর ।
এসময় আলোচনা সভার প্রধান অতিথি আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ শাহাব উদ্দিন মাদবর এর কাছে হাট বাজার উন্নয়নের লক্ষ্যে বিভিন্ন দাবি তোলে ধরে বক্তব্য রাখেন আশুলিয়া বাজারের ব্যবসায়ীরা ।

ব্যবসায়ীদের সকল দাবি যৌক্তিক স্বীকার করে আলহাজ্ব শাহাব উদ্দিন মাদবর বলেন, আশুলিয়া বাজার একটি ঐতিহ্যবাহী বাজার । আশুলিয়া বাজারের সুনাম দেশ ব্যাপী । কিন্তু ঐতিহ্যবাহী এই বাজারকে ধ্বংস করতে একটি কুচক্রী মহল উঠে পড়ে লেগেছে । বিগত এক বছরে আশুলিয়ার হাট বাজার ধ্বংশের পথে চলে গিয়েছে । আশা রাখি শীঘ্রই আশুলিয়া বাজার আবারো প্রাণ ফিরে পাবে ।

Loading