ট্রাক চাপায় মা-মেয়ে নিহত

প্রকাশিত: ২:১৪ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ২৮, ২০২২

মাদারীপুর ॥মাদারীপুরে ট্রাক চাপায় পিষ্ট হয়ে ভ্যানের যাত্রী মা ও মেয়ে নিহত হয়েছে। এ সময় ভ্যানের যাত্রী একই পরিবারের আরো ২ জন আহত হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সকালে মাদারীপুরের শিবচর উপজেলার উত্তর বহেরাতলা ইউনিয়নের যাদুয়ারচর গ্রামের সৌদি প্রবাসী হারুন ফরাজীর স্ত্রী জিয়াসমিন আক্তার (৩০) মেয়ে মাহফুজা (৭), জিয়াসমিনের বাবা এসকান ফরাজী ও ছোট বোনসহ ৪ জন একটি ভ্যানে তাদের বাড়ি থেকে শিবচর বাজারের দিকে আসছিল। তাদের ভ্যানটি ডঙ্গুরপাড় এলাকায় আসলে পিছন দিক থেকে আসা একটি ট্রাক তাদের ধাক্কা দিয়ে ফেলে দেয়। পরে ট্রাকটি রাস্তায় পড়ে থাকা জিয়াসমিন ও তার মেয়ে মাহফুজাকে পিষ্ট করে দ্রুত পালিয়ে যায়।

স্থানীয়রা আশংকাজনক অবস্থায় আহতদের উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জিয়াসমিন ও মাহফুজাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে শিবচর থানার ওসি মিরাজ হোসেনসহ পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহতদের লাশ শিবচর থানা হেফাজতে রয়েছে।

শিবচর থানার ওসি মিরাজ হোসেন বলেন, “ট্রাক চাপায় দু‘জন নিহত হয়েছে। ঘাতক ট্রাক ও চালককে আটকের জন্য পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।”

Loading