আমি লক্ষাধিক ভোটে জিতব

প্রকাশিত: ১:২৩ অপরাহ্ণ , জানুয়ারি ১৪, ২০২২

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে জয়ের বিষয়ে আশাবাদী আওয়ামী লীগের মেয়রপ্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী। তিনি বলেছেন, আমি নির্বাচনে জিতবই ইনশাল্লাহ। আমার বিজয় নিশ্চিত জেনে কেউ যদি সহিংসতা করে, সেটি ঠিক হবে না। আমি আইনশৃঙ্খলা বাহিনীকে অনুরোধ করব, এ ব্যাপারে যেন সজাগ থাকে। এখানে নির্বাচনটা হচ্ছে আইভী ভার্সেস অনেক কিছু। সহিংসতা ঘটাতে অনেকপক্ষই এক হতে পারে।

শুক্রবার সকালে নারায়ণগঞ্জ মহানগরীর ফতুল্লার দেওভোগে নিজ বাসায় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

নির্বাচনে কত ব্যবধানে জিততে আপনি আশাবাদী?-সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে আইভী বলেন, নির্বাচনটা যদি নিরপেক্ষ ও সংঘাতমুক্ত হয় তা হলে আমি লক্ষাধিক ভোটের ব্যবধানে জিতব ইনশাআল্লাহ। এটি আমার চাচা (তৈমুর আলম খন্দকার) নিজেও জানেন যে, এখানে আমার কী অবস্থান। আমি লক্ষাধিক ভোটে পাস করব ইনশাআল্লাহ।

আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা নারায়ণগঞ্জে এসে নৌকার প্রার্থীকে জেতাতে কাজ করছেন, তারা (আপনার দাবি অনুসারে) এখানকার ‘বহু পক্ষের খেলা’ বন্ধে কোনো উদ্যোগ নিয়েছেন কিনা- এমন প্রশ্নে আইভী বলেন, আমি আসলে এ বিষয়ে তাদের সঙ্গে আলাপ-আলোচনা করি নাই। গত ২৮ তারিখ থেকে এখন অবধি আমি প্রচারে ব্যস্ত সময় পার করছি। দলের উচ্চপর্যায়ের ব্যাপার তো, এ বিষয়ে আমার কথা না বলাটাই বোধহয় আমার জন্য মঙ্গলজনক।