৪ কোটি টাকার ইয়াবাসহ গ্রেপ্তার ১

প্রকাশিত: ৫:১৯ অপরাহ্ণ , নভেম্বর ২৭, ২০২১

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার খোর্দ্দ গহিরা থেকে গত শুক্রবার রাতে এক লাখ ২৮ হাজার ৫০ পিস ইয়াবাসহ মান্নান (৪৫) নামে এক ইয়াবা কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। আব্দুল মান্নান (৪৫) উপজেলার গহিরা এলাকার মৃত ছালেহ আহম্মদের পুত্র। জব্দ করা ইয়াবার বাজার মূল্য আনুমানিক ৩ কোটি ৯০ লাখ টাকা বলে জানাযায়। তার বিরুদ্ধে গতকাল শনিবার দুপুরে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আনোয়ারা থানায় হস্তান্তর করার পর তাকে আদালতে প্রেরণ করা হয়।

র‌্যাব সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়,গোপন সংবাদের ভিত্তিতে আনোয়ারা রায়পুর এলাকায় অভিযান চালিয়ে আবদুল মান্নানকে গ্রেপ্তার করা হয়। পরে মান্নানের দেওয়া তথ্য মতে তার বসত ঘরের খাটের নিচে দুইটি প্লাস্টিকের ব্যাগের ভেতর বিশেষ কায়দায় রাখা ইয়াবাগুলো জব্দ করা হয়েছে। আবদুল মান্নান প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেন যে দীর্ঘদিন ধরে মায়ানমার থেকে সাগর পথ ব্যবহার করে ইয়াবা সংগ্রহ করতেন। পরে সেগুলো চট্টগ্রামসহ দেশের অন্যান্য অঞ্চলের মাদক কারবারিদের কাছে পাচার করে আসছিলেন।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম দিদারুল ইসলাম জানান, র‌্যাব-৭ এর অভিযানে উপজেলার গহিরা এলাকা থেকে ১ লাখ ২৮ হাজার ৫০ পিস ইয়াবাসহ আব্দুল মান্নান (৪৫) নামে এক ইয়াবা কারবারিকে গ্রেপ্তার করেছে। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে শনিবার আদালতে প্রেরণ করা হয়েছে।