নেত্রকোণায় মেয়েদের প্রীতি ভলিবল ম্যাচ/২০২১ অনুষ্ঠিত

সুস্থির সরকার সুস্থির সরকার

বিভাগীয় প্রধান ময়মনসিংহ

প্রকাশিত: ৭:১৪ অপরাহ্ণ , নভেম্বর ২৪, ২০২১

‘মুজিব বর্ষের অঙ্গীকার মাদক করবো পরিহার’ স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী  উপলক্ষে নেত্রকোনা জেলা প্রশাসন ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, নেত্রকোণা এর যৌথ আয়োজনে শহরের মোক্তারপাড়া মাঠে মাদক বিরোধী প্রীতি ভলিবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

বুধবার (২৪ নভেম্বর) বিকাল ৪ টার দিকে ম্যাচটির শুভ উদ্বোধন করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মুহাম্মদ সুহেল মাহমুদ ও অতিরিক্ত পুলিশ সুপার নেত্রকোণা সদর সার্কেল মোরশেদা আক্তার। উক্ত ম্যাচে মেয়েদের দুটি দল অংশগ্রহন করে। লাল দল ও সবুজ দলের মধ্যে তীব্র প্রতিযোগিতা শেষে লাল দল বিজয়ী হয়।

খেলা উপভোগ করতে মাঠের চার পাশে বিপুল পরিমান দর্শক উপস্থিত ছিলেন। পরিশেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার ও মাদক বিরোধী সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নেত্রকোণা জেলার নির্বাহী পরিচালক মো: আলী হয়দার রাসেল এর সভাপতিতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মুহাম্মদ সুহেল মাহমুদ, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার নেত্রকোণা সদর সার্কেল মোরশেদা আক্তার, জেলা শিক্ষা অফিসার মো: আব্দল গফুর, জেলা ক্রীড়া কর্মকর্তা আফরিনা আক্তার প্রমুখ।

পরে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর,নেত্রকোণা এর পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। জেলা প্রশাসক কাজি মো: আবদুর রহমান, পুলিশ সুপার আকবর আলী মুন্সী ও নেত্রকোণা জেলা মহিলালীগের সভাপতি কামরুন্নেছা আশরাফ দীনাকে বিশেষ সম্মাননা স্মারক প্রদান করা হয়।

ম্যাচ পরিচালনা ও উপস্থাপনায় ছিলেন নেত্রকোণা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সহিদুর রহমান।

Loading