চুয়াডাঙ্গায় বৃদ্ধ মাকে পিটিয়ে হত্যা

প্রকাশিত: ২:১২ অপরাহ্ণ , নভেম্বর ২১, ২০২১

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার দর্শনায় অতিরিক্ত পানি দিয়ে গোসল করতে নিষেধ করায় মা কদেবানু (৭০) নামের এক নারীকে পিটিয়ে হত্যা করেছে ছেলে ইদ্রিস আলী (৩৫)।

রোববার সকাল ১১টার দিকে দর্শনা পৌরসভার ৮নং ওয়ার্ডের শ্যামপুর গ্রামে এঘটনা ঘটে। নিহত কদেবানু ওেই গ্রামের জামাল মল্লিকের স্ত্রী।

খবর পেয়ে চুয়াডাঙ্গা সিনিয়ার সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা-জীবননগর) সার্কেল মোঃ মুন্না বিশ্বাস, দর্শনা থানার অফিসার্স ইনচার্জ (ওসি) লুৎফুল কবির, তদন্ত মোহাম্মদ সামসুদ্দোহা (ওসি) অপারেশন আবু সাঈদ ঘটনাস্থলে পরিদর্শন করেছেন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, আজ সকালে দর্শনা শ্যামপুর নিজ বাড়ির গোসলখানায় টিউবয়েলে ইদ্রিস আলী গোসল করছিল। এ সময় তার মা কদেবানু অতিরিক্ত পানি দিয়ে গোসল করতে নিষেধ করায় বালিধারা দিয়ে মায়ের মাথায় আঘাত করলে রক্তাক্ত জখম হয় সে। তাকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার পর অভিযান চালিয়ে ছেলে ইদ্রিস আলীকে গ্রেফতার করেছে পুলিশ।

দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) লুৎফুল কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমরা ঘটনাস্থলে আছি। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে মর্গে প্রেরণ করা হচ্ছে। এঘটনায় ছেলে ইদ্রিস আলীকে আটক করা হয়েছে। পরবর্তী কার্যক্রম প্রক্রিয়াধান।

Loading