মির্জাপুরে পানির বোতল ও কেক বিতরণ করলেন বিএনপি নেতা আজিজ

প্রকাশিত: ৭:৩৪ অপরাহ্ণ , অক্টোবর ২০, ২০২১

টাঙ্গাইলের মির্জাপুরে ব্যাতিক্রমী উদ্যোগ গ্রহণ করেছেন মির্জাপুর উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও তরফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আজিজ রেজা। তিনি মির্জাপুর উপজেলার তরফপুর ইউনিয়নের যেসব কেন্দ্রে স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রম চলছে সেসব কেন্দ্রে স্মার্ট কার্ড নিতে আসা মানুষের মাঝে পানির বোতল ও কেক বিতরণ করছেন। আজ বুধবার ইউনিয়নের পাথরঘাটা উচ্চ বিদ্যালয়ে সকাল ৯ টা থেকে সাধারণ মানুষের মাঝে এ কার্যক্রম পরিচালনা করেন তার কর্মী ও সেচ্ছাসেবীরা।জানা গেছে, তরফপুর ইউনিয়নে ১৮ অক্টোবর ২০২১ ইং তারিখ থেকে এ স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রম চলছে,আগামী ২২ অক্টোবর ২০২১ ইং তারিখ পর্যন্ত বিভিন্ন কেন্দ্রে এ কার্যক্রম চলবে।তিনি পানির বোতল বিতরণ কার্যক্রম শুরু করেন ১৮ অক্টোবর ২০২১ ইং তারিখ থেকে,তা চলমান থাকবে ২২ অক্টোবর ২০২১ ইং তারিখ পর্যন্ত।

স্মার্ট কার্ড নিতে আসা আলেয়া নামের এক নারী বলেন, আজিজ রেজা আমাদের নিয়ে যে চিন্তা করেন তা অন্য কেউ করে কিনা আমি জানিনা। আমি তার জন্য সবসময় মন ভরে দোয়া করি।

শামীম মিয়া বলেন, পানির বোতল ও কেক পেয়ে আমরা খুব খুশি। এরকমভাবে সাধারণ মানুষের কথা চিন্তা করে পানির বোতল বিতরণ করা এক ব্যতিক্রমী উদ্যোগ। আমরা এ উদ্যোগ গ্রহণ করাকে স্বাগত জানাই।

এ ব্যাপারে চেয়ারম্যান পদপ্রার্থী ও বিএনপি নেতা আজিজ রেজা বলেন,প্রচন্ড গরম পড়েছে।মানুষ তৃষ্ণার্ত। তাই সাধারণ মানুষের কথা চিন্তা করে আমি এ উদ্যোগ গ্রহণ করেছি। আমি সবসময় যেন এ রকম সাধারণ মানুষের পাশে থেকে তাদের সেবা করে যেতে পারি।

Loading