কালিহাতীতে আবাসিক হোটেলে ডাকাতির চেষ্টা

প্রকাশিত: ৭:২৪ অপরাহ্ণ , অক্টোবর ১৬, ২০২১

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা ফ্যামিলি কেয়ার আবাসিক হোটেলে ডাকাতির চেষ্টা করা হয়েছে। কিন্তু হোটেলে থাকা গেস্টদের চিৎকার চেচামিতে সে চেষ্টা ব্যর্থ হয়েছে। শুক্রবার দিবাগত রাতে এ ঘটনাটি ঘটে।

এ ঘটনায় হোটেলের ম্যানেজার রফিকুল ইসলাম কালিহাতী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার এলেঙ্গা পৌর এলাকার স্বরূপপুর গ্রামের শুক্কুর আলীর ছেলে শফিকুল ইসলামসহ অজ্ঞাত প্রায় সাতজন ওই আবাসিক হোটেলে জোর পূর্বক প্রবেশ করার চেষ্টা করে। হোটেলের ম্যানেজার তাদের প্রবেশে বাধা প্রদান করলে তারা তাকে মারধর করে এবং মেরে ফেলার হুমকি প্রদান করে। পরে তারা জোর করেই হোটেলের ভিতরে প্রবেশ করেন। এসময় হোটেলে থাকা গেস্টদের সাথে খারাপ আচরণ করেন এবং তাদের কাছ থেকে নগদ অর্থ ও গুরুত্বপূর্ণ মালামাল লুট করার চেষ্টা করেন। কিন্তু হোটেলের গেস্টদের চিৎকার চেচামিতে তারা দ্রুত পালিয়ে যান।

এ বিষয়ে হোটেলের ম্যানেজার রফিকুল ইসলাম জানান, ডাকাতির চেষ্টা ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি। প্রশাসনের পক্ষ থেকে সর্বোচ্চ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে আমাকে জানাননো হয়েছে।

কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা আজিজুর রহমান জানান, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Loading