পূজা মণ্ডপ পরিদর্শনে সম্প্রীতি বাংলাদেশ প্রতিনিধি দল

প্রকাশিত: ৭:২৩ অপরাহ্ণ , অক্টোবর ১৪, ২০২১

প্রতি বছরের মতো এবারও রাজধানীর বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করেছে সম্প্রীতি বাংলাদেশ এর একটি প্রতিনিধি দল। 

মঙ্গলবার (১২ অক্টোবর) দুর্গাপূজার সপ্তমীর দিন সংগঠনটির আহ্বায়ক পীযূষ বন্দ্যোপাধ্যায় এর নেতৃত্বে ঢাকার বিভিন্ন মণ্ডপ পরিদর্শন করা হয়।

এ সময় ঢাকেশ্বরী জাতীয় মন্দির, ঢাকা বিশ্ববিদ্যালয় এর জগন্নাথ হল, রমনা কালী মন্দির, কলাবাগানের ধানমন্ডীসহ বিভিন্ন মণ্ডপে কিছু সময় কাটান তারা। প্রতিটি মণ্ডপেই পূজা পরিচালনা কমিটির সাথে মতবিনিময় করেন এবং উৎসব মুখর পরিবেশে পূজা উদযাপনের আকাঙ্খা ব্যক্ত করেন।

সম্প্রীতি বাংলাদেশ এর আহবায়ক পীযূষ বন্দ্যোপাধায় ছাড়াও প্রতিনিধি দলে আরও ছিলেন মিরপুর ব্যাপ্টিস্ট চার্চের প্রধান পুরোহিত রেভারেন্ড মার্টিন অধিকারী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. বিমান চন্দ্র বড়ূয়া, নির্মাতা সাইফ আহম্মেদ, সাবেক ছাত্রনেতা ও কলামিস্ট তাপস হালদার, সাবেক ছাত্র নেতা ধীমান ঘোষ, আবু তালেব প্রমুখ।

এদিকে প্রতিবছরের মতো এবারও সম্প্রীতি বাংলাদেশে এর পক্ষ থেকে সারা দেশের শারদীয় উৎসব এর সফলতা কামনা করে বিভিন্ন জেলা ও উপজেলা শহরের পূজা মণ্ডপ সমূহে ‘উৎসব উদযাপন করুন স্বাস্থ্যবিধি মেনে। সবাইকে শারদীয় শুভেচ্ছা’ লেখা সম্বলিত ব্যানার সরবরাহ করা হয়েছে।

ঢাকা, গাজীপুর, ময়মনসিংহ, জামালপুর, সরিষাবাড়ী, হবিগঞ্জ, মৌলভীবাজার, শ্রীমঙ্গল, সিলেট, কুমিল্লা, ব্রাক্ষণবাড়িয়া, গোপালগঞ্জ, বাগেরহাট, পটুয়াখালী, বরগুনা, সাতক্ষীরা, বেনাপোল, যশোর, ঝিনাইদাহ, নাটোর, রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ, নওগাঁ, বগুড়াসহ বিভিন্ন মণ্ডপে সম্প্রীতি বাংলাদেশ এর শুভেচ্ছা ব্যানার শোভাপাচ্ছে।

সম্প্রীতি বাংলাদেশে এর জেলা/উপজেলা পর্যায়ের সদস্যবৃন্দ শারদীয় উৎসবে শুভেচ্ছা জানানোর জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন মাধ্যমে সম্প্রীতি বাংলাদেশ কেন্দ্রীয় কমিটিকে ধন্যবাদ জানিয়েছেন। একই সাথে অসাম্প্রদায়িক এবং সম্প্রীতির বাংলাদেশ গড়ার প্রত্যয় ব্যাক্ত করেছেন। কৃতজ্ঞতা জানিয়ে তৃনমূল নেতাদের অনেকেই সম্প্রীতি বাংলাদেশ এর আহ্বায়ক পীযূষ বন্দ্যোপাধ্যায় ও সদস্য সচিব অধ্যাপক মামুন আল মাহতাব স্বপ্নীলকে ফোন করেছেন ও বার্তা পাঠিয়েছেন।