ধর্মপাশায় জয়শ্রী ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৭:৩৮ পূর্বাহ্ণ , অক্টোবর ১৩, ২০২১

সুনামগঞ্জের ধর্মপাশার জয়শ্রী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা ও বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১১টায় জয়শ্রী ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যলয়ে এই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

জয়শ্রী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাদব চন্দ্র সরকারের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান খোকনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট আব্দুল হাই তালুকদার, সদস্য এডভোকেট দিলিপ তালুকদার, জয়শ্রী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আক্কাস উদ্দিন, ইউনিয়ন যুবলীগের সভাপতি গৌতম চন্দ্র সরকার সহ ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক। প্রার্ধীদের সমর্থীত প্রায় শতাধিক মানুষ জন এই বর্ধিত সভায় অংশ গ্রহণ করেন।

জয়শ্রী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান বলেন, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ সম্ভাব্য প্রার্থী হিসেবে ১০জন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। (১) ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ.টি.এম নাজিম উদ্দীন আল আজাদ, (২) উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক এ.এইচ.এম এডভোকেট ওয়াসিম, (৩) জয়শ্রী ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সম্পাদক মোখলেছুর রহমান, (৪) উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এনায়েত হোসেন, (৫) বর্তমান চেয়ারম্যান সঞ্জয় রায় চৌধুরী, (৬) উপজেলা আওয়ামী লীগের সদস্য আনোয়ার হোসেন খান, (৭) এম সারোয়ার জাহান মামুন, (৮) জয়শ্রী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মহসীন আহমেদ, (৯) যুবলীগ নেতা রাহুল, (১০) এম.এইচ বাবলুর নাম প্রস্তাব করেন। প্রস্তাবিত নাম যাচাই বাছাইয়ের জন্য উপজেলা কমিটিতে পাঠানো হবে।

সভা শেষে জয়শ্রী ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান সঞ্জয় রায় চৌধুরীর বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ তুলে আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ের সর্বস্তরের নেতা কর্মীরা। আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকায় মনোনয়ন না দেয়ার দাবিতে ব্যানারে একটি গণ মিছিল বের করেন।

ব্যানারে অভিযোগ উল্লেখ করেন, জামাত বিএনপির আশ্রয় প্রশ্রয় দানকারী, জামাত বিএনপির সখ্যতাকারী, দলীয় শৃংঙ্খলা ভংঙ্গকারী, দুর্নীতিবাজ, এক দফা এক দাবী-সঞ্জয় তুই কবে যাবি, আমাদের দাবী একটাই-সঞ্জয়ের বিদায় চাই।

চেয়ারম্যান সঞ্জয় রায় চৌধুরী বলেন, আমি যাতে করে মনোনয়ন না পাই সেই জন্য কিছু লোক ষড়যন্ত্র করছে। আমার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন।