নোয়াখালীর কোভিড হাসপাতালে মৃত্যু ১, নতুন শনাক্ত ৩৫

প্রকাশিত: ১:২৬ অপরাহ্ণ , সেপ্টেম্বর ২২, ২০২১

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে নোয়াখালী শহীদ ভুলু স্টেডিয়ামের ১২০ শয্যা বিশিষ্ট কোভিড ডেডিকেটেড হাসপাতালে আরও ১ জনের মৃত্যু হয়েছে। এদিকে গত ২৪ ঘন্টায় ৫৮০টি নমুনা পরীক্ষা করে জেলায় নতুন করে ৩৫ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। পরীক্ষা বিবেচনায় নতুন শনাক্তের হার শতকরা ৬ দশমিক ০৩ ভাগ। জেলায় মোট আক্রান্ত ২০ হাজার ৬৯৬ জন।

বুধবার সকালে তথ্যগুলো নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার ও কোভিড হাসপাতালের ইনচার্জ ডা. নিরুপম দাশ।

ডা. নিরুপম দাশ বলেন, মঙ্গলবার সকাল থেকে বুধবার সকাল ৮টা পর্যন্ত কোভিড হাসপাতালে একজন নারী রোগি মারা গেছেন। গত ২৪ ঘন্টায় নতুন করে হাসপাতালে ৪ জন রোগি ভর্তি হয়েছেন। ৫ জন পুরুষ ও ৫ জন নারীসহ হাসপাতালে করোনায় আক্রান্ত ১০ জন রোগি চিকিৎসা নিচ্ছেন। যাদের মধ্যে ৩ রোগির অবস্থা সংকাটাপন্ন হওয়ায় তাদের নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে। চিকিৎসা সেবা নিশ্চিত করতে হাসপাতালে কর্মরত চিকিৎসক ও সকল কর্মকর্তা কর্মচারীরা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে।

আর সিভিল সার্জন  জানান, গত ২৪ ঘন্টায় সদরে ১১, সুবর্ণচরে ২, বেগমগঞ্জে ৩, সোনাইমুড়ীতে ৩, চাটখিলে ৩, সেনবাগে ৮, কবিরহাটে ২ ও কোম্পানীগঞ্জ উপজেলায় ৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। জেলায় মোট আক্রান্তের হার শতকরা ১৪ দশমিক ৮৮ ভাগ। যার মধ্যে সুস্থ হয়েছেন ১৮ হাজার ৬০৯ রোগি। করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে চিকিৎসাধিন রয়েছেন ১ হাজার ৮৬০ জন।