নেত্রকোণার বারহাট্টায় বাল্যবিবাহ ও মাদকাসক্তি নিরোধে জেলা প্রশাসকের পথসভা —

প্রকাশিত: ৯:৫২ পূর্বাহ্ণ , সেপ্টেম্বর ১৭, ২০২১

নেত্রকোণার বারহাট্টা উপজেলায় বৃহস্পতিবার (১৬সেপ্টেম্বর)সন্ত্রাস, জঙ্গিবাদ,মাদকাসক্তি ও বাল্যবিবাহ নিরোধে প্রচারণামূলক পথসভা ও মতবিনিময় করেছেন জেলা প্রশাসক কাজি মোঃআব্দুর রহমান।

বারহাট্টা সদর ইউনিয়ন পরিষদ চত্বরে উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার এস এম মাজহারুল ইসলাম এবং সঞ্চালনায় ছিলেন বারহাট্টা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফেরদৌস আহমাদ বাবুল।
অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি ছিলেন, নেত্রকোণা জেলা প্রশাসক কাজি মোঃআব্দুর রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ মাইনুল হক, সহকারী কমিশনার (ভূমি) সানজিদা চৌধুরী, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন আজাদ ও মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনূর আক্তার শায়লা, মহিলা বিষয়ক কর্মকর্তা নাসরিন আক্তার, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী সাখাওয়াত হোসেন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা শাহ মোহাম্মদ আব্দুল কাদের প্রমুখ।
সভাশেষে বাল্যবিবাহ ও মাদক ব্যবসা নিরোধে সকলেই একসাথে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন। পরে জেলা প্রশাসক কাজি মোঃআব্দুর রহমান উপজেলা পরিষদ চত্বরে মুক্তিযুদ্ধের স্মৃতি বিজড়িত বধ্যভূমির স্মৃতিফলক ‘চিরঞ্জীব’ ভাস্কর্যের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

এছাড়াও মুজিব শতবর্ষ উপলক্ষে ভিক্ষুক পুনর্বাসন কর্মসূচির আওতায় ১৬জন ভিক্ষুকের প্রত্যেককে ১টি করে ছাগল, নগদ ৫হাজার করে টাকা ও ১প্যাকেট করে খাদ্য সামগ্রী প্রদান করেন।

Loading