খাগড়াছড়ি জেলার রামগড়ে জাতীয় শোক দিবস পালিত

বাহার উদ্দিন বাহার উদ্দিন

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ১১:৪০ অপরাহ্ণ , আগস্ট ১৫, ২০২১

যথাযোগ্য মর্যাদা ও ভাবগম্ভীর পরিবেশে রামগড়ে পালিত হয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস। ১৫ আগষ্ট দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন , আওয়ামীলীগ ও বিজিবি বিভিন্ন কর্মসূচি পলন করে।
রামগড় উপজেলা আওয়ামীলীগ দিবসটি উপলক্ষে রবিবার সকালে দলীয় অফিসে জাতীয় পতাকা অর্ধনমিত ও কালো পতাকা উত্তোলন করা হয়। পরে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। রামগড় কেন্দ্রিয় জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুল হক মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন। এতে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোস্তফা হোসেন, সাধারণ সম্পাদক কাজী নুরুল আলম, সহ সভাপতি ও ইউপি চেয়ারম্যান শাহ আলম মজুমদার, মনিন্দ্র ত্রিপুরা, মো: বেলাল হোসেন,ফয়েজ আহমেদ মিলন, পৌর আওয়ামীলীগের সভাপতি রফিকুল আলম কামাল, সাধারণ সম্পাদক আব্দুল কাদেরসহ আওয়ামীলীগ , যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। দোয়া মাহফিল শেষে উপজেলা পরিষদ প্রাঙ্গনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন দলীয় নেতাকর্মীরা।
উপজেলা প্রশাসনের উদ্যোগে সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন, উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কারবারি ও উপজেলা নির্বাহি অফিসার মু. মাহমুদ উল্লাহ মারুফসহ অন্যান্য কর্মকর্তারা। এছাড়া অসচ্ছল সাংস্কৃতিকর্মীদের আর্থিক অনুদান প্রদান, আশ্রয়ন প্রকল্প এলাকায় বৃক্ষ রোপন এবং ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পুলিশ প্রশাসনের পক্ষ থেকে রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রায়হান কাজেমি ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামছুজ্জামান বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। এছাড়া, মুক্তিযোদ্ধা সংসদসহ সরকারি বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠান, সামাজিক , সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকেও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।

Loading