দৈনিক জাহান প্রকাশক ও সম্পাদক

অধ্যাপিকা রেবেকা ইয়াসমিনের ১ম মৃত্যুবার্ষিকী

প্রকাশিত: ৩:১০ অপরাহ্ণ , জুলাই ২৭, ২০২১

বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলের সর্বপ্রথম প্রকাশিত দৈনিক সংবাদপত্র কৃষিবিদ হাবিবুর রহমান শেখ কতৃক প্রতিষ্ঠিত ‘দৈনিক জাহান’প্রকাশক ও সম্পাদক অধ্যাপিকা রেবেকা ইয়াসমিন -এর১ম মৃত্যুবার্ষিকী মঙ্গলবার (২৭জুলাই)। ২০২০সালের ২৭ জুলাই দুপুর আড়াইটায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে এক পুত্র, দুই কন্যা,ভাই-বোন,নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। নেত্রকোণা জেলার মোহনগন্জ উপজেলার দৌলতপুরে রাতে জানাজা এবং পিতার পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়। অধ্যাপিকা রেবেকা ইয়াসমিন নেত্রকোণার মোহনগঞ্জ আলমবিন রোডস্হ বিশিষ্ট সমাজ সেবক ও চিকিৎসক মরহুম ডা.বদর উদ্দিন আহমেদ এর কন্যা।

অধ্যাপিকা রেবেকা ইয়াসমিনের স্ট্রোক হলে ২৬জুন ২০২০ইংময়মনসিংহের চুরখাই কমিউনিটি বেজড মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে তাকে আইসিইউ তে রাখা হয়।পরে তাকে গত ১৫জুলাই মমেক হাসপাতালে স্থানান্তর করা হয়। গত ১৮জুলাই ২০২০হাসপাতালেই পরীক্ষায় করোনা ভাইরাস পজিটিভ হয়। এরপর থেকে সংকটাপন্ন অবস্হায় চিকিৎসাধীন ছিলেন।
অধ্যাপিকা রেবেকা ইয়াসমিন নেত্রকোণা থেকে প্রকাশিত ‘দৈনিক বাংলার দর্পন ‘পত্রিকারও প্রকাশক।এছাড়া ময়মনসিংহ সংবাদপত্র শিল্প মালিক সমিতির সভাপতি, ময়মনসিংহ ডায়াবেটিক সমিতির সহ-সভাপতি, ময়মনসিংহ প্রেস ক্লাবের সহ-সভাপতিসহ বিভিন্ন সংগঠনের সাথে যুক্ত ছিলেন।

Loading