সুনামগঞ্জে করোনায় একই পরিবারের ৫ জন আক্রান্ত

প্রকাশিত: ১১:৫২ অপরাহ্ণ , জুলাই ১৫, ২০২১

 

সুনামগঞ্জের দক্ষিণ ডুংরিয়া (ঘরোয়া) গ্রামের একই পরিবারে ৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার (১৫ জুলাই) সকালে পরিবারটির ১০ জন সদস্যের নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে সরাসরি এন্টিজেন টেস্টের মাধ্যমে ৫ জনের রিপোর্ট পজেটিভ আসে।

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ৫০ শয্যা হাসপাতালের আবাসিক কর্মকর্তা (আরএমও) ডাঃ মোজাহারুল ইসলাম তথ্যটি নিশ্চিত করেন।

বৃহস্পতিবার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় এক পরিবারের ১০ জনের নমুনা পরীক্ষা করা হয়। তাদের মধ্য থেকেই ৫ জনের রিপোর্ট পজেটিভ আসে। আক্রান্তদের মাঝে ১ জন ১৫ বছরের কিশোর, ১ জন যুবক ও ৩ জন নারী রয়েছে। নারী রোগীদের বয়স যথাক্রমে ২৫, ৩২ ও ৬৫ বছর। অপর যুবকের বয়স ৩২ বছর। তারা প্রত্যেকেই হোম আইসোলেশনে আছেন,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়।

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার (টিএইচও) ডা. জসিম উদ্দিন শরীফি বলেন, একই পরিবারের ৫ জন আক্রান্ত হয়েছেন, তারা এখন বাড়িতেই আছেন। প্রয়োজন হলে তাদের হসপিটালাইজ করা হবে। তাদেরকে আমাদের ডাক্তাররা পরামর্শ দিচ্ছেন।

উল্লেখ্য, এ পর্যন্ত দক্ষিণ সুনামগঞ্জে সর্বমোট ১শ ৬১ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে ১শ ৪৭ সুস্থ্য হয়েছেন। মৃত্যু বরণ করেছেন ১ জন। ১৩ জন নতুন করে এ রোগে আক্রান্ত আছেন।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!