মির্জাপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত: ১০:৫২ অপরাহ্ণ , জুলাই ১৫, ২০২১
টাংগাইল মির্জাপুর উপজেলার বাঁশতৈল ইউনিয়নের গায়রাবেতিল (রহিমপুর) এলাকায় গৃহবধূর ফাঁস দিয়ে আত্মহত্যার ঘটনা ঘটেছে। বুধবার দিবাগতরাত আনুমানিক ১:৩০ মিনিটে এই আত্মহত্যার ঘটনাটি ঘটে। স্থানীয়রা জানায়,বুধবার দিবাগত রাতে ঘটনাটি ঘটে।ঐ বাড়িতে হৈ চৈ শুনে গিয়ে দেখা যায় ঘরের ভিতরে গলায় ফাঁস দেয়া ঝুলন্ত লাশ।
অতঃপর মির্জাপুরের বাঁশতৈল পুলিশ ফাড়ির পুলিশকে খবর দিলে সকাল আনুমানিক ০৬:৩০ মিনিটের দিকে পুলিশ লাশটি উদ্ধার করে এবং নিহতের স্বামীকে গ্রেফতার করা হয়। পুলিশ সুত্র জানায়, নিহত গৃহবধূর নাম রুজিনা আক্তার (২১),পিতা: রফিকুল ইসলাম, সাং- পাচগাও, থানা: মির্জাপুর জেলা: টাঙ্গাইল । আর নিহত গৃহবধূর স্বামী উপজেলার গায়রাবেতিল (রহিমপুর) এলাকার কিয়াম উদ্দিনের ছেলে মো: আশিক (২৫)।আশিক পেশায় একজন দিন মজুর।
এ ব্যাপারে উপজেলার বাঁশতৈল পুলিশ ফাড়ির এসআই মো: সুরুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গৃহবধূ রুজিনার ঝুঁলন্ত লাশ উদ্ধার করা হয়েছে এবং তার স্বামী আশিককে ৫৪ ধারায় গ্রেফতার করে জেলহাজতে পাঠানে হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে পাঠানো হয়েছে।মামলা প্রক্রিয়াধীন রয়েছে।ময়নাতদন্তের পর আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Loading